আজ বুধবার, ১২ই আগস্ট, ২০২০ ইং

ষষ্ঠ স্বর্ণ এনে দিলেন ভারোত্তোলক জিয়ারুল

  • আপডেট টাইম : December 7, 2019 4:32 PM

ক্রীড়া ডেস্ক : কারাতে ইভেন্টে একদিনে বাংলাদেশ জিতেছিল ৩ স্বর্ণ। এরপর স্বর্ণের খরা গেলো তিনদিন। অবশেষে আজ একদিনেই (দুপুর পর্যন্ত) ভারোত্তোলকরা দুই স্বর্ণ উপহার দিলেন ভারোত্তোলকরা। এ নিয়ে এসএ গেমসে ৬ষ্ঠ স্বর্ণ জিতলো বাংলাদেশ।

মাবিয়া আক্তার সীমান্তর পর আজ ভারোত্তোলন থেকে দ্বিতীয় স্বর্ণপদক এনে দিলেন জিয়ারুল ইসলাম। ৯৬ কেজি ওজন শ্রেণীতে তিনি দেশকে ষষ্ঠ সোনা এনে দেন।

দিনের শুরুতেই বাংলাদেশকে প্রথম স্বর্ণ উপহার দেন নারী ভারোত্তোলক মাবিয়া আক্তার সীমান্ত। ৭৬ কেজি ওজন শ্রেণীতে স্বর্ণ জেতেন তিনি। গত এসএ গেমসেও স্বর্ণ জিতেছিলেন মাবিয়া।

তার দেখানো পথ ধরেই পুরুষদের ৯৬ ওজন শ্রেণীতে স্বর্ণ জিতলেন জিয়ারুল। স্বর্ণ জয়ের পর তিনি বলেন, আমার অনুভূতির কথা ভাষায় প্রকাশ করতে পারবো না। আমি খুব খুশি স্বর্ণ জিততে পেরে। পদক জয়ের লক্ষ্য নিয়ে নেপাল এসেছিলাম। তবে স্বর্ণ জিতবো সে আশা ছিল না। এখন অনেক ভালো লাগছে। দেশবাসীর দোয়ায় আমি এতবড় সাফল্য পেলাম।

জিয়ারুলের আগে ভারোত্তোলনে স্বর্ণ জিতেছেন মাবিয়া আক্তার সীমান্ত। মাবিয়ার অর্জন জিয়ারুলকে অনুপ্রাণিত করেছে। আমার আগে মাবিয়া স্বর্ণ জিতেছেন। সেটা আমাকে আরো অনুপ্রণিত করেছিল।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ