আজ মঙ্গলবার, ৩০শে মার্চ, ২০২০ ইং

জালিয়াতি মামলায় যুবলীগ নেতাসহ ৫জন কারাগারে

  • আপডেট টাইম : January 6, 2020 7:46 PM

ডেস্ক রিপোর্ট : সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সিলেট–২ আসনের সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরীর ব্যক্তিগত সহকারী কবির আহমদ ও যুবলীগ নেতা আসাদসহ ৫ জনকে কারাগারে প্রেরণ করেছেন আদালত। জালিয়াতির মাধ্যমে আমমোক্তারনামা তৈরির অভিযোগে দায়েরকৃত মামলায় এ পাঁচজনকে জেল হাজতে প্রেরণ করা হয়। জামিন নামঞ্জুর হওয়া পাঁচজনের তিনজন হচ্ছেন- সিলেট মহানগর যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান আসাদ, জেলা যুবলীগ নেতা কবিরুল ইসলাম কবীর ও জামাল উদ্দিন।

সোমবার সিলেটের অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম আদালতের বিচারক মিজানুর রহমান ভূঁইয়া তাদের জামিন আবেদন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

আদালত সূত্রে জানা গেছে, সিলেট শহরতলীর খাদিমনগরে ভূয়া আমমোক্তারনামা তৈরি করে জায়গা দখলের চেষ্টার অভিযোগে গত বছরের জুলাইয়ে আদালতে খাদিমনগরের আটগাঁও’র সিরাজ উদ্দিনের ছেলে গৌছ উদ্দিন রিপন বাদি হয়ে ১২ জনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেন।

ওই মামলায় সোমবার সিলেটের অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির হয়ে জামিনের আবেদন জানান মহানগর যুবলীগ নেতা আসাদুজ্জামান আসাদ, জেলা যুবলীগ নেতা কবিরুল ইসলাম কবির ও জামাল আহমদসহ পাঁচজন। আদালতের বিচারক মিজানর রহমান ভুঁইয়া তাদের জামিন আবেদন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ