আজ সোমবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২০ ইং

গ্রামীণফোনের প্রথম বাংলাদেশি সিইও সুনামগঞ্জের ইয়াসির

  • আপডেট টাইম : January 17, 2020 5:00 AM

ডেস্ক রিপোর্ট : গ্রামীণফোনের নতুন প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন সুনামগঞ্জের ইয়াসির আজমান। ১ ফেব্রুয়ারি ২০২০ থেকে তিনি প্রথম বাংলাদেশি হিসেবে সিইও পদে দায়িত্ব পালন করবেন। আজমান বর্তমান প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মাইকেল ফোলির স্থলাভিষিক্ত হবেন। মাইকেল আফ্রিকায় তার পরিবারের কাছে ফিরে যাবার সিদ্ধান্ত নিয়েছেন।

ইয়াসির আজমান সুনামগঞ্জের দিরাই উপজেলার গচিয়া চৌধুরী পরিবারের সন্তান। তিনি একাত্তরের মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের আঞ্চলিক সমন্বয়ক সালেহ চৌধুরীর ছোট ছেলে।

গ্রামীণফোনের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান পেটার বি ফারবার্গ বলেন, ‘ইয়াসির আজমান গ্রামীণফোন ও টেলিনর গ্রুপের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেই আজকের অবস্থানে এসেছেন। আমি অনেক আনন্দিত যে, আজমান আমাদের বাংলাদেশি অপারেশনের নেতৃত্ব দিতে রাজি হয়েছেন। তিনি প্রথম বাংলাদেশি হিসাবে গ্রামীণফোনের সিইও হচ্ছেন। এটি টেলিনর ও গ্রামীণফোনের সকলের জন্য বিশেষ গুরুত্বপূর্ণ। গ্রামীণফোনের ডেপুটি সিইও ও সিএমও হিসাবে আজমান টেলিনর গ্রুপের সব থেকে বাণিজ্যিকভাবে সফল অপারেশন পরিচালনা করে আসছেন। আমি বিশ্বাস করি, আজমান সিইও হিসাবেও তার নতুন চ্যালেঞ্জে একইভাবে সফল হবেন।’

গ্রামীণ ফোনের প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে সাড়ে সাত কোটি গ্রাহককে আরও উন্নত সেবা দেয়ার অঙ্গীকার করেন নতুন সিইও ইয়াসির আজমান।

তিনি বলেন, ‘গ্রামীণফোনের সিইও হিসাবে দায়িত্ব গ্রহণের প্রস্তাব পেয়ে আমি অনেক আনন্দিত ও সম্মানিত বোধ করছি। ডিজিটাল বাংলাদেশ, সামাজিক ক্ষমতায়ন এবং আমাদের গ্রাহকদের জন্য যা গুরুত্বপূর্ণ তার সাথে যোগাযোগ করিয়ে দিতে আমি দৃঢ়ভাবে বিশ্বাসী।’

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ