আজ শুক্রবার, ২০শে ফেব্রুয়ারি, ২০২০ ইং

সিলেটীদের ‘হায়ামায়া’ এখনো আছে

  • আপডেট টাইম : September 11, 2017 11:51 AM

তাওহীদ রাসেল : আরিফুল হক চৌধুরী ও বদর উদ্দিন আহমদ কামরান। একজন সিলেট সিটি কর্পোরেশনের বর্তমান মেয়র আর অপরজন সিটি কর্পোরেশনের প্রথম মেয়র। আবার আগামী নির্বাচনেও এই দুইজন থেকে একজন বসবেন নগর ভবনের সর্বোচ্চ চেয়ারে। ভোটের মাঠে দুইজন পরষ্পর বিরোধী হলেও ব্যক্তিগত ভাবে দুজনের মধ্যে ঠিকই ময়া-মহব্বত রয়েছে। আর সিলেটর রাজনীতিতে সম্পৃতির ঐতিহ্য দীর্ঘদিনের।

সিলেট সিক্সার্সের জমকালো লগো উন্মোচন ও সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন এই দুইজনই। বদর উদ্দিন আহমদ কামরান ও জেলা প্রশাসক রাহাত আনোয়ার অনুষ্টানের মাধ্যাখানে উপস্তিত হন। তখন সামনের সারিতে স্থান সংকুলন না হওয়ায় দ্বিতীয় সারিতে বসেন তারা। আর এর পর পরই অনুষ্টানস্থলে আসেন আরিফুল হক চৌধুরী। তাকে মিডিয়া কর্মীদের পাশে একটি চেয়ার দেয়া হয়।

অনুষ্টানের শেষ পর্যায়ে অর্থমন্ত্রী যখন টিমের স্পন্সর ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স ও স্কয়ার গ্রুপের এমডিদ্বয়কে নিয়ে মঞ্চে চলে যান তখনই দ্বিতীয় সারি থেকে সামনের সারিতে আসের সিলেটর প্রথম মেয়র বদর উদ্দিন আহমদ কামরান। আর তাঁর পাশের খালি সিটে পরম মমতায় ডেকে নেন তাঁরই উত্তরসূরী মেয়র আরিফুল হক চৌধুরীকে।

এসময় উপস্থিত অনেকই মন্তব্য করেন- আজকের অনুষ্ঠানে মেয়রকে অনাহুত মনে হয়েছে। তবে সিলেটীদের ‘হায়া মায়া’ এখনো শেষ হয়ে যায়নি। শেষ পর্যন্ত সাবেক মেয়র কামরানই তার উত্তরসূরীর প্রতি সম্মান দেখিয়েছেন, ডেকে নিয়ে পাশে বসিয়েছেন। কুশল বিনিময় করেছেন আরেক জনপ্রতিনিধি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ ও সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী।

 

(আজকের সিলেট/১১ সেপ্টেম্বর/ডি/এসসি/ঘ.)

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ