আজ সোমবার, ১৩ই জুলাই, ২০২০ ইং

নগরীতে ছাত্রদলের উদ্যোগে মাস্ক বিতরণ

  • আপডেট টাইম : March 21, 2020 5:15 PM

নিজস্ব প্রতিনিধি : করোনা ভাইরাসের সংক্রমণ রোধে নগরীতে বিনামূল্যে মাস্ক বিতরণ করেছে সিলেট মহানগর ছাত্রদলের আওতাধীন বিভিন্ন কলেজ ইউনিট ছাত্রদল।

শনিবার দুপুরে নগরীর কোর্ট পয়েন্ট, জিন্দাবাজার ও চৌহাট্টা পয়েন্ট সহ বিভিন্ন পয়েন্টে জনসাধারণের মাঝে মাস্ক তুলে দেন সিলেট জেলা ও মহানগর বিএনপি এবং জেলা ও মহানগর ছাত্রদল নেতৃবৃন্দ। মহানগর আওতাধীন মদন মোহন বিশ^বিদ্যালয় কলেজ, সিলেট ল’কলেজ ও সিলেট পলিটেকনিক্যাল ইনস্টিটিউট ছাত্রদলের উদ্যোগে বিপুল সংখ্যক সাধারণ মানুষের মাঝে উন্নত মানের সার্জিকেল মাস্ক বিতরণ করা হয়।

এসময় নেতৃবৃন্দ বলেন, করোনা ভাইরাস একটি মরনব্যাধি ভাইরাস। এ থেকে রক্ষায় সর্বোচ্চ সতর্কতা এবং পরিষ্কার পরিচ্ছন্ন থাকার বিকল্প নেই। আতংক না ছড়িয়ে সর্বোচ্চ সতর্কতা ও জনসচেতনতা সৃষ্টি করতে ‘শহীদ জিয়া’র সৈনিকেরা সব সময় প্রস্তুত রয়েছে।

মাস্ক বিতরণ কালে উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির ১নং সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, সিলেট মহানগর বিএনপি সভাপতি নাসিম হোসাইন, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও জেলা আহ্বায়ক কমিটির সদস্য আলী আহমদ, মহানগর বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক নুরুল আলম সিদ্দিকী খালেদ, জেলা বিএনপির সাবেক সহ-প্রচার সম্পাদক বোরহান উদ্দিন, জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন, জেলা বিএনপির সাবেক সহ-দফতর সম্পাদক আব্দুল মালেক, সিলেট মহানগর ছাত্রদলের সভাপতি সুদীপ জ্যোতি এষ ও সাধারণ সম্পাদক ফজলে রাব্বী আহসান, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন নাদিম, মদন মোহন কলেজ ছাত্রদল নেতৃবৃন্দের মধ্য থেকে উপস্থিত ছিলেন, আহ্বায়ক মুক্তার আহমেদ মোক্তার, সদস্য সচিব মকসুদুল করিম, যুগ্ম আহবায়ক আফজাল হোসেন, সাহান আল মাহমুদ খান, লিমন আহমদ, কামরান উদ্দিন অপু, ফজলে রাব্বী, মাসুদুর রহমান মাসুদ, নাজিব আহমদ, ফাহিম আহমদ শাকিল, ইমামুল হক হোসেন, মোঃ সুহেল আহমদ, বেলাল আহমেদ, সদস্য নোবেল হোসেন ছাইম, ফেরদৌস আহমদ, মোঃ রায়হান আহমেদ, আব্দুল খালিক, জিবরান আহমদ, শাহ ওলিদ, সিলেট ল’কলেজ ছাত্রদল নেতৃবৃন্দের মধ্য থেকে উপস্থিত ছিলেন, সভাপতি শাহিন আহমেদ, সাধারণ সম্পাদক হোসাইন আহমদ হাসান, সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ আলী, সহ-সভাপতি আবিদুল হক শাহান, তারেক চৌধুরী দিপু, টিপু সুলতান, জাবেদ আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম আহমদ, সাইফুর রহমান রাজু, সুলতান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান কামরুল ও কলেজ ছাত্রদল নেতা শিব্বির আহমদ, সিলেট পলিটেকনিক্যাল ছাত্রদল নেতৃবৃন্দের মধ্য থেকে উপস্থিত ছিলেন, আহ্বায়ক রোমান আজাদী, সদস্য সচিব ইমন খান, যুগ্ম আহ্বায়ক আশিক আহমেদ, তোফায়েল আহমেদ, কাজী নজরুল ইসলাম, মো: রাজিব মিয়া, মো: আরিফুল আলম, মো: শাহিব আহমেদ শিশির, তীব্র হাসান আশিক প্রমূখ।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ