আজ বৃহস্পতিবার, ২রা এপ্রিল, ২০২০ ইং

এবার ক্রান্তিকালে বাড়ি ভাড়া মওকুফ করলেন সাংবাদিক খালেদ

  • আপডেট টাইম : March 23, 2020 3:11 PM

নিজস্ব প্রতিবেদক : করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে নেমেছে সারাবিশ্ব। সম্প্রতি নাগরিকদের হোম কোয়ারেন্টিনে থাকার সুবিধার্তে বাড়ির মালিকদের তিন মাসের ভাড়া না নেওয়ার নির্দেশ দিয়েছে উগন্ডার সরকার।

বাংলাদেশের বিভিন্ন যায়গায় কিছু মানুষ ব্যক্তি উদ্যোগে ঠিকই এগিয়ে এসেছেন। এরইমধ্যে সিলেটের তরুণ সাংবাদিক বিজয় টিভির সিলেট প্রতিনিধি খালেদুর রহমান তার শহরের নিজস্ব বাড়ি ও মার্কেটের বসবাসরত ভাড়াটিয়াদের মার্চ মাসের ভাড়া মওকুফ করে দিয়েছেন। এনিয়ে স্যোসাল মিডিয়ায় প্রশংসায় ভাসছেন তিনি।

সোমবার তিনি ফেইসবুকের টাইমলাইনে এসংক্রান্ত একটি ঘোষণা দেন। পোস্টটি হুবহু তুলে ধরা হলো…

হলি নিবাস ১২/২ বাদাম বাগিচা আম্বরখানা সিলেট। আমাদের বাসা এবং মার্কেটের আগামি এক মাসের জন্য বাসা বা দোকান ভাড়া পানি বিলসহ ইত্যাদি বিল পরিশোধ করতে হবেনা। সকল বাড়িওয়ালারা এই বিপদে মানুষের পাশে দাড়ান। এটি কঠিন সময় আল্লাহ আমাদের সবাই কে হেফাজত করুণ।

সাংবাদিক খালেদুর রহমান আজকের সিলেটকে বলেন, করোনাভাইরাসের কবলে পড়ে সারা পৃথিবী এখন থমকে গেছে। এইটা থামাতে আমাদের নিজ নিজ অবস্থান থেকে যতটা সম্ভব কিছু করা উচিত।

সিলেটের নিজ বাড়ির ভাড়াটিয়াদের ভাড়া মওকুফ নিয়ে তিনি আরও বলেন, ফেসবুক পোস্টটি করার পর থেকে অনেকে প্রশংসা করছেন সত্যি ভালো লাগছে। আসল কথা হচ্ছে আমি প্রথমে চাইনি নিজের একটা সামান্য কাজ প্রচার করতে। কিন্তু এটা বাস্তব যে এর আগে ঢাকা শহরে বাড়ি ভাড়া মওকুফ নিয়ে সোশ্যাল মিডিয়ায় কয়েকজনের পোস্ট দেখে নিজেও অনুপ্রাণিত হই এবং আমি বিশ্বাস করি এটা দেখে দেশের আরও অনেক বাড়ির মালিক উদ্বু্গ্ধ হবে। তারাও এগিয়ে আসবে ভাড়াটিয়াদের পাশে।

প্রসঙ্গত, সাংবাদিক খালেদুর রহমান এর আগে আজকের সিলেট এর বার্তা সম্পাদক হিসেবে কর্মরত ছিলেন।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ