আজ মঙ্গলবার, ৩০শে মার্চ, ২০২০ ইং

মৌলভীবাজারের ৫টি ভবনকে হোম কোয়ারেন্টাইন ঘোষনা

  • আপডেট টাইম : March 23, 2020 5:33 PM

মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজারে যুক্তরাজ্য ফেরত ৬৫ বছর বয়সী এক প্রবাসী নারীর মৃত্যু হয়েছে। তিনি শহরের কাশিনাথ সড়কের দীঘিরপারের মকসুদ ভিলার মালিকের স্ত্রী।

প্রাথমিকভাবে জানা গেছে, তিনি ২০-২৫ দিন আগে যুক্তরাজ্য থেকে বাংলাদেশে এসেছিলেন বলে। ইতিমধ্যে’ই স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা নিহতের বাসায় গিয়ে আলামত সংগ্রহ করছেন।

এ অবস্থায় এমআর ভিলাসহ আশেপাশের ৫টি ভবনকে করোনা সন্দেহে ‘হোম কোয়ারেন্টাইন’ ঘোষণা করে সাইনবোর্ড টানিয়ে দিয়েছে জেলা পুলিশ। নিয়ন্ত্রণে নিয়ে লোক চলাচল সীমিত করে দিয়েছে। তবে এ ব্যাপারে এখনো সিভিল সার্জন অফিস থেকে কোনো তথ্য নিশ্চিত করা হয়নি।

মৌলভীবাজার পৌরসভার ১নং ওয়ার্ডে কাউন্সিলর স্বাগত কিশোর দাশ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মৌলভীবাজার শহরের কাশিনাথ সড়কের মকসুদ ভিলার মালিকের স্ত্রী ২০-২৫ দিন আগে যুক্তরাজ্য থেকে দেশে আসেন। গতকাল রাতে তিনি বাসায় মারা যান।

হাসপাতালে নেয়ার পর তাকে মৃত ঘোষণা করা হয়। তিনি কফ ও সর্দিজ্বরে ভুগছিলেন। বর্তমানে ওই নারীর শরীরের আলামত সংগ্রহের জন্য সিভিল সার্জন অফিসের লোক বাসায় গেছেন।

মৌলভীবাজার সিভিল সার্জন অফিসের কর্মকর্তা ডা. রোকসানা ওয়াহিদ রাহি বলেন, আমরা এই মুহূর্তে খুব ব্যস্থ আছি। বিষয়টি ব্রিফিং করে জানানো হবে।

মৌলভীবাজারের পুলিশ সুপার ফারুক আহমদ পিপিএম (বার) জানান, শহরের কাশিনাথ সড়কে লোক চলাচল সীমিত রাখতে পুলিশ আপাতত বেষ্টন করে রেখেছে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ