আজ শনিবার, ৩০শে মে, ২০২০ ইং

করোনায় ভেস্তে গেল নায়িকার বিয়ে

  • আপডেট টাইম : April 12, 2020 8:22 AM

বিনোদন ডেস্ক : ১৫ এপ্রিল দীর্ঘ দিনের প্রেমিক কুণাল বার্মার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল কলকাতা বাংলার জনপ্রিয় নায়িকা পূজা ব্যানার্জির।কিন্তু মহামারি করোনাভাইরাসের তাণ্ডবে সব আয়োজন বাতিল করা হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, আপাতত বিয়ের আনুষ্ঠানিকতার সব আয়োজন বাতিল করা হয়েছে। তবে আগামী ১৫ এপ্রিল শুধু রেজিস্ট্রি বিয়ে করতে পারেন পূজা। যদি করোনার তাণ্ডব আরো বেড়ে যায় তাহলে এ পরিকল্পনাও বাতিল করা হবে।

কুণাল বার্মার সঙ্গে দীর্ঘ ৯ বছর প্রেম করার পর ২০১৭ সালে হঠাৎ বাগদান সারেন পূজা। এরপর দুজনেই কাজে ব্যস্ত হয়ে পড়েন। বিয়ে নিয়ে কোনো সাড়া শব্দও পাওয়া যায়নি। গত মার্চের মাঝামাঝি সময়ে অর্থাৎ বাগদানের দুই বছর পর পূজা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি স্থিরচিত্র পোস্ট করে বিয়ের ঘোষণা দেন।

অভিনয় ক্যারিয়ারে অনেক হিন্দি ধারাবাহিকে অভিনয় করেছেন পূজা। বেশ কিছু হিন্দি মিউজিক ভিডিওতে কাজ করেছেন তিনি। পরবর্তীতে নাম লেখান চলচ্চিত্রে। তেলেগু ভাষার ‘ভিড়ু থেড়া’ সিনেমার মাধ্যম চলচ্চিত্রে পা রাখেন। এরপর দেবের বিপরীতে ‘চ্যালেঞ্জ ২’, সোহমের বিপরীতে ‘লাভেরিয়া’, ইন্দ্রনীলের বিপরীতে ‘তিন পাত্তি’সহ অনেক দর্শকপ্রিয় চলচ্চিত্র উপহার দিয়েছেন পূজা।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ