আজ শনিবার, ৩০শে মে, ২০২০ ইং

করোনা আক্রান্তদের জন্য নিজের বাড়ি ছেড়ে দিচ্ছেন ন্যান্সি

  • আপডেট টাইম : April 21, 2020 8:42 AM

বিনোদন ডেস্ক : করোনাভারাসে আক্রান্ত মানুষের সেবা দিতে নেত্রকোনায় নিজের বাড়ি ছেড়ে দেয়ার ঘোষণা দিয়েছেন কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। সোমবার বিকেলে তিনি বিষয়টি নিশ্চিত করেছেন।

ন্যান্সি বলেন, ‘নেত্রকোনায় আমার নিজের একটি ডুপ্লেক্স বাড়ি আছে। সেই বাড়িটি করোনা রোগীদের জন্য ছেড়ে দেয়ার সিদ্ধান্ত নিয়েছি। যেহেতু বর্তমানে দেশ এক ক্রান্তিকাল সময় অতিক্রম করছে, সে জন্য বাড়িটি জনস্বার্থে ছাড়ার সিদ্ধান্ত নিয়েছি।

ন্যান্সি আরো বলেন, এ বিষয়ে নেত্রকোনা জেলা প্রশাসক মঈনউল ইসলামের সঙ্গে কথা হয়েছে। তিনি কীভাবে বাড়িটি কাজে লাগাবেন তা আমাদের জানাবেন। আমরা বলেছি, এই বাড়িটি করোনা যোদ্ধা চিকিৎসকদের থাকার জন্য কাজে লাগাতে পারেন। আবার অনেকের আইসোলেশনে জায়গা হচ্ছে না সে ক্ষেত্রে তারা এই বাড়িটিকে কাজে লাগাতে পারে। এছাড়া চাইলে করোনাভাইরাসের সংবাদ সংগ্রহে সাংবাদিকগণও এখানে থাকতে পারেন।

তিনি বলেন, ‘আমার কাছে মনে হয়েছে এই দুঃসময়ে মানুষের পাশে দাঁড়ানো উচিত। শুধু বাড়ি না, আমার গাড়িটা পর্যন্ত দিয়েছি এই মানবতার সেবায়। এই দুঃসময়ে যদি আমরা মানবিক না হই, তাহলে তো আমরা মনুষ্যত্বহীন মানুষে গণ্য হবো। যতদিন না পরিস্থিতি স্বাভাবিক হবে ততদিন বাড়িটি করোনা যোদ্ধারা ব্যবহার করতে পারবেন বলে জানান ন্যান্সি।

নেত্রকোনায় মোট ২৭ জন করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে জেলার বারহাট্রা উপজেলায় ১০ জন, নেত্রকোনা সদরে ৪ জন, খালিয়াজুরী উপজেলা ৪ জন, কেন্দুয়া উপজেলায় ১ জন, মোহনগঞ্জ উপজেলায় ২ জন, কলমাকান্দা উপজেলায় ৩ জন ও আটপাড়া উপজেলায় ৩ জন।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ