আজ সোমবার, ১লা জুন, ২০২০ ইং

ক্ষুব্ধ শাবনূর

  • আপডেট টাইম : April 23, 2020 8:48 AM

বিনোদন ডেস্ক : বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর অস্ট্রেলিয়ায় ঘরবন্দি জীবনযাপন করছেন। ঘরবন্দি থাকার ফলে তার বাসার মজুত রাখা খাবার শেষ হয়েছে, বর্তমানে খাবার সংকটে আছেন তিনি’।সম্প্রতি এসব ভুয়া খবর গণমাধ্যমে প্রকাশ করায় ক্ষোভ প্রকাশ করেছেন নায়িকা।

তিনি বলেন, ইউটিউবে মানুষ যা ইচ্ছা তাই করছে, আর সেটা নিয়েই গণমাধ্যমে সংবাদ প্রকাশ করা হচ্ছে। আমি বিব্রত, কারণ সংবাদটি করার আগে আমার সাথে যোগাযোগ করা উচিত ছিল। আমাকে না জানিয়ে সংবাদ পরিবেশন করার কোনো মানেই হয় না। যারা এ সংবাদটি করছেম তাদের বোঝা উচিত ছিল যে কি করছি। তথ্য ঠিক আছে কি না? তা যাচাই করা প্রয়োজন ছিল।

শাবনূর বলেন, বর্তমানে অস্ট্রেলিয়াতে মা, ছোটবোন এবং আমার ছেলেসহ সবাই একসঙ্গে আছি। আমরাও একপ্রকার লকডাউনের মধ্যেই আছি। সবাই এক সঙ্গে গল্পগুজব করে দিন কাটাচ্ছি। তাছাড়া সময় পেলে ঘুরেও বেড়াচ্ছি। কয়েকদিন আগেই পরিবারের সকলে মিলেই বাসার কাছেই আপেল বাগান থেকে ঘুরে আসলাম।

দর্শকদের উদ্দেশে শাবনূর বলেন, করোনাভাইরাস পরিস্থিতিতে দেশের জনগণ ও আমার ভক্তদের বলব তারা প্রত্যেকেই যেন সরকারি নিয়ম মেনে চলাচল করি। করোনাভাইরাস ঠেকাতে সামাজিক দূরত্ব বজায় থাকার পাশাপাশি অতি জরুরি প্রয়োজন ছাড়া যেন ঘর থেকে বের না হই। দয়া করে আপনারা ঘরে থাকুন নিরাপদে থাকুন।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ