আজ শনিবার, ৩০শে মে, ২০২০ ইং

কোয়েল মল্লিকের জীবনে সেরা জন্মদিন

  • আপডেট টাইম : April 29, 2020 11:58 AM

বিনোদন ডেস্ক : নারীর সবচে আনন্দ কীসে? উত্তর হতে পারে মাতৃত্বে। নারী গর্বিত, নারী পূর্ণ হয়ে উঠে মা হয়েই। কলকাতার অভিনেত্রী কোয়েল মল্লিকের বেলাতেও তার ব্যতিক্রম কিছু নয়।

প্রথম সন্তানের মা হতে চলেছেন তিনি। অধীর আগ্রহে চলছে অপেক্ষা। সেই মিষ্টি অপেক্ষার স্পর্শেই এবারে অন্যরকম এক জন্মদিন এলো কোয়েলের জীবনে। গত ২৮ এপ্রিল ছিলো কোয়েলের জন্মদিন। এবার তেমন কোনো আয়োজন নেই। মা, বাবার সঙ্গে আলাপ করে সন্তানের মঙ্গল কামনায় কেটে গেল দিনটি।

আর মাত্র কয়েক দিনের অপেক্ষা, নতুন অতিথি আসবে নিসপাল সিং রানে আর কোয়েলের সংসারে।

কোয়েলের মা হওয়া নিয়ে যাতে কোনো জল্পনা না রটে তার জন্য নিজেই ভক্তদের উদ্দেশে ইনস্টাগ্রামে ছবি দিয়েছিলেন নায়িকা। জানিয়েছিলেন মা হওয়ার খবর। সে দিন মেরুন কাফতান আর নেকপিসেও মোহময়ী কোয়েল ধরা দিয়েছিলেন।

ছবি পোস্ট হতেই শুভেচ্ছার ঢল নেমেছিল। সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী থেকে অভিনেতা আবির মুখার্জি, গায়ক অনুপম রায় সবাই লাইক করেছিলেন কোয়েলের এই মা হওয়া নতুন লুকের ছবি।

প্রসঙ্গত, কলকাতার বিখ্যাত অভিনেতা রঞ্জিত মল্লিকের একমাত্র সন্তান কোয়েল মল্লিক। জিতের বিপরীতে ‘নাটের গুরু’ ছবি দিয়ে সিনেমার নায়িকা হিসেবে অভিষেক ঘটে তার। এরপর প্রসেনজিৎ, যীশু, দেব, সোহম, পরমব্রত, আবিরসহ সমসাময়িক প্রায় সব নায়কের সঙ্গেই হিট সিনেমা উপহার দিয়েছেন এ নায়িকা।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ