আজ শুক্রবার, ২৯শে অক্টোবর, ২০২০ ইং

রংপুর থেকে শিক্ষা বোর্ডের গাড়িতে সিলেটে আসলেন ৬ জন

  • আপডেট টাইম : May 3, 2020 10:09 AM

নিজস্ব প্রতিবেদক : করোনা ভাইরাস পরস্থিতিতে চলমান ‘লকডাউন’ ভেঙে রংপুর থেকে এক নারীসহ ছয়জনকে সিলেটে নিয়ে এসেছে শিক্ষা বোর্ডের একটি গাড়ি।

শনিবার দিনগত রাত ১২টার দিকে তারা সিলেটে আসেন। সিলেটে এসে তারা নগরীর উপকণ্ঠে টুকেরবাজার ইউনিয়নের আখালিয়াঘাট এলাকার লাকি আহমদের বাড়িতে অবস্থান নেন। পরে স্থানীয় জনতার তোপের মুখে পড়ে এলাকা ছেড়ে রাতেই সুনামগঞ্জের ছাতকে যান।

স্থানীয়রা জানান, এলাকার যুব সমাজ আগে থেকেই সচেতন ছিল। এ দিন রাতে ‘লকডাউন’ ভেঙে রংপুর থেকে একটি মাইক্রোবাস নিয়ে সিলেটে আসেন। তাদের নামিয়ে দিয়ে নোহা মাইক্রোবাসটি দ্রুত চলে যায়। এরপর তারা স্থানীয় লাকি মিয়ার বাড়িতে অবস্থান নিলে এলাকার লোকজন বাড়িটি ঘেরাও করে রাখে।

খবের পেয়ে সিলেট মহানগরের জালালাবাদ থানা পুলিশ ঘটনাস্থলে যায়। আগন্তকদের মধ্যে সুলতান মাহমুদ নামে এক ব্যক্তি জানান, তারা মোট ছয়জন এসেছেন। শিক্ষা বোর্ডের গাড়িতে করে আসায় রাস্তায় পুলিশ তাদের আটকায়নি।

সুলতান আহমদ জানান, তারা সুনামগঞ্জের ছাতক উপজেলার বনগাঁও জামেয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসায় চাকরি করেন। সরকার নিবন্ধিত হওয়ায় ৪ মে’র মধ্যে ফরম পূরণ করে পাঠাতে হবে। তাই তারা এসেছেন। অবশ্য পরে রাত সাড়ে ১২টার দিকে তারা দু’টি সিএনজি অটোরিকশায় করে ছাতকের উদ্দেশে রওনা দেন।

এসএমপির জালালাবাদ থানার ওসি ওকিল উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, স্থানীয়রা বিষয়টি থানায় জানালে ঘটনাস্থলে পুলিশ পাঠাই। পরে রাতেই তারা সিলেট ছেড়ে কর্মস্থল এলাকা ছাতকে গেছেন।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ