আজ সোমবার, ১লা জুন, ২০২০ ইং

ঘরে বসেই শর্টফিল্ম বানালেন মিথিলা (ভিডিও)

  • আপডেট টাইম : May 8, 2020 11:11 AM

বিনোদন ডেস্ক : মিথিলা বাংলাদেশে, সৃজিত কলকাতায়। নববিবাহিত এই তারকা দম্পতির কাঁটাতারের বিচ্ছেদে মন খারাপের কথা আগেই জানিয়েছিলেন মিথিলা। মধুর দাম্পত্যজীবনে স্বামীকে ছাড়াই এখন দিন কাটছে মিথিলার। তবে পতি বিরহের এই সময়ে মিথিলার পাশে আছে তার প্রথম স্বামীর কন্যা আয়রা।

এবার দেশজুড়ে অঘোষিত লকডাউনের মধ্যে ঘরে বসেই নিচের বহু প্রতিভার জানান দিলেন দেশের জনপ্রিয় মডেল-অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। এবার নতুন পরিচয়ে একজন নির্মাতা হিসেবে আত্মপ্রকাশ হলো এই লাস্যময়ী অভিনেত্রীর।

মেয়ে আয়রাকে অভিনয়শিল্পী করে ঘরে বসেই ‘অন্যজন’ নামে একটি শর্টফিল্ম বানিয়ে ফেলেছেন মিথিলা। শর্টফিল্মটির ইংরেজি নাম দেয়া হয়েছে ‘দ্য ফরগটেন ওয়ান’। এটির সঙ্গে তার পরিবারের সদস্যদেরও জড়ানো হয়েছে।

মিথিলার বানানো শর্টফিল্মটি লিখেছেন তার বোন মিম রশিদের স্বামী জনপ্রিয় অভিনেতা ইরেশ যাকের। সহযোগিতায় আছেন আরেক বোন মিশৌরি রশিদ। চিত্রগ্রহণ ও সম্পাদনা ও সঙ্গীত করেছেন মামুন খান।

শর্টফিল্মটিতে মিথিলার সঙ্গে অভিনয় করেছেন মেয়ে আয়রা। ১ মিনিট ২৬ সেকেন্ড দৈর্ঘ্যের এই শর্টফিল্মটি ঘরে বসেই তৈরি করেছেন তিনি।

শর্টফিল্মটির গল্প শুরুতে সাধারণ মনে হলেও শেষ দিকে অনেকেই ভয়ে শরীর হিমশীতল হয়ে আসে বলে দর্শকদের কেউ কেউ মন্তব্য করেছেন।

২০০৪ সালে অভিনেতা ও সঙ্গীতশিল্পী তাহসানের সঙ্গে পরিচয় হয় বাংলাদেশের আলোচিত মডেল, অভিনেত্রী, উপস্থাপক রাফিয়াত রশিদ মিথিলার। এরপর প্রেম। ২০০৬ সালের ৩ আগস্ট তাহসানকে বিয়ে করেন মিথিলা। ২০১৩ সালের ৩০ এপ্রিল তাদের ঘর আলো করে এক কন্যা সন্তানের জন্ম হয়। কন্যার নাম রাখা হয় আইরা তাহরিম খান। কিন্তু দীর্ঘ ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটিয়ে ২০১৭ সালের জুলাইয়ে যৌথভাবে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন এই তারকাদম্পতি। এরপর গেল বছরের ৬ ডিসেম্বর কলকাতায় নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করেন মিথিলা। এরপর হানিমুন, বৌভাতও সম্পন্ন হয় দুই বাংলার এই তারকাদম্পতির।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ