আজ শনিবার, ৩০শে মে, ২০২০ ইং

সিলেট কারাগারে করোনা সন্ধেহে ১৮ জনের নমুনা সংগ্রহ

  • আপডেট টাইম : May 17, 2020 11:11 AM

নিজস্ব প্রতিবেদক : করোনা আক্রান্ত এক হাজতির মৃত্যুর ঘটনায় সিলেট কেন্দ্রীয় কারাগারের ১৮ কর্মকর্তা-কর্মচারীর নমুনা সংগ্রহ করা হয়েছে।

কারাগার সূত্র জানায়, কারাগারে যে ওয়ার্ডটিতে ওই হাজতি থাকতেন, সেই ওয়ার্ডের অর্ধশতাধিক বন্দিদের চারটি ওয়ার্ডে কোয়ারেন্টিনে রাখার পাশাপাশি কর্মকর্তা-কর্মচারীদেরও কোয়ারেন্টিনে রাখা রয়েছে বলে ।

সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় বিষয়টি নিশ্চিত করে বলেন, শনিবার সংগ্রহ করা নমুনা মেডিক্যাল কলেজের ল্যাবে রাখা হয়েছে। এগুলো পরীক্ষা করা হবে। কারাগার থেকে আমাদের তালিকা দেওয়া হয়েছে, সেই তালিকা অনুযায়ী সিভিল সার্জন অফিস থেকে একটি দল গিয়ে তাদের নমুনা সংগ্রহ করে।

কারা সূত্র জানায়, ৫ মার্চ ওই হাজতি (৫৫) কানাইঘাট থানার একটি খুনের মামলায় কারাগারে যান। তিনি কানাইঘাটের দক্ষিণ বাণীগ্রাম ইউপির ঘড়াইগ্রামের বাসিন্দা। এরপর ৮ মে (শুক্রবার) তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে সিলেট ওসমানী মেডিক্যাল হাসপাতালে ভর্তি করা হয়। তবে তার মধ্যে করোনার উপসর্গ থাকায় ওসমানী হাসপাতাল কর্তৃপক্ষ তাকে শামসুদ্দিন আহমদ হাসপাতালে পাঠাান। পরদিন ৯ মে তার নমুনা সংগ্রহ করে ওসমানী মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে পাঠানো হয়। সোমবার (১১ মে) তার করোনা পজিটিভ রিপোর্ট আসে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ