আজ শনিবার, ৩০শে মে, ২০২০ ইং

বেতন না দিয়ে কর্মীদের ছাটাই করছে ল্যাব এইড

  • আপডেট টাইম : May 17, 2020 8:47 PM

নিজস্ব প্রতিবেদক : বেতন-ভাতা না দিয়ে কর্মীদের ছাটাই করার অভিযোগ ওঠেছে ডায়াগনেস্টিক সেন্টার ল্যাব এইড’র সিলেট শাখার বিরুদ্ধে। এমন অভিযোগ এনে প্রতিষ্ঠানটির ৮০ জন কর্মী ল্যাব এইড’র সামনে বিক্ষোভ করেছেন। অবশ্য প্রতিষ্ঠানটির দায়িত্বশীলরা বলছেন, চাকুরিচুত্য নয়, কাজ না থাকায় কর্মীদের ছুটিতে পাঠানো হচ্ছে। সবার বেতন-বোনাসও প্রদান করা হবে।

রোববার দুপুরে নগরীর কাজলশাহ এলাকার ল্যাবএইড কার্যালয়ের’র সামনে অবস্থান কর্মসূচি পালন করেন ৮০ জন কর্মকর্তা কর্মচারী। বকেয়া বেতন, ঈদ বোনাস প্রদান ও চাকরিচ্যুত না করার দাবি জানান তারা।

অবস্থান কর্মসূচিতে অংশ নেওয়া একাধিক কর্মকর্তা বলেন, ৮০ জন কর্মীকে দুই মাস ধরে বেতন দিচ্ছে না কর্তৃপক্ষ। বেতন না দিয়েই চাকুরিচ্যুত করা হচ্ছে। ফলে ঈদের আগমূহূর্তে পরিবার নিয়ে বিপাকে পড়েছি আমরা।

তবে ল্যাব এইড’র সিলেট শাখার ব্যবস্থাপস্থক আমিনুল ইসলাম বলেন, আমাদের এই ডায়াগনেস্টিক সেন্টারটি চিকিৎসকনির্ভর। প্রায় দুই মাস ধরে চিকিৎসকরা এখানে চেম্বার করছেন না। তাই কিছু কর্মচারীকে আপাতত বাধ্যতামূলক ছুটিতে পাঠানো হয়েছে।

বেতন-ভাতার বিষয়ে তিনি বলেন, দুই মাস নয়. এক মাসের বেতন বকেয়া রয়েছে। মার্চ মাসের বেতন আগেই দেয়া হয়েছে। এই মাসের বেতন এবং ঈদবোনাসের তালিকা করে কর্তৃপক্ষের কাছে পাঠানো হয়েছে। দুই-একদিনের মধ্যেই আশা করছি সবাইকে বেতন-বোনাস প্রদান করা হবে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ