আজ শনিবার, ৩০শে মে, ২০২০ ইং

পিএস করোনায় আক্রান্ত, কোয়ারেন্টাইনে বিভাগীয় কমিশনার

  • আপডেট টাইম : May 18, 2020 10:03 AM

নিজস্ব প্রতিবেদক : সিলেট বিভাগীয় কমিশনারের পিএসসহ (একান্ত সচিব) তার পরিবারের আরও তিন সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তারা বাসায় আইসোলেশনে আছেন। পিএসের করোনা শনাক্ত হওয়ার পর বিভাগীয় কমিশনার মো. মশিউর রহমান হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।

স্বাস্থ্য অধিদফতরের সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান জানান, রোববার সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে করোনার নমুনা পরীক্ষার পর ফলাফলে ওই পিএসসহ তার পরিবারের তিন সদস্যেরও করোনা পজিটিভ শনাক্ত হয়।

জানা গেছে, ওই কর্মকর্তা গত কয়েকদিন ধরে জ্বর, সর্দি, কাশি ও শরীরের ব্যথায় ভুগছিলেন। রোববার ওই কর্মকর্তা, তার স্ত্রী, ছেলে ও স্ত্রীর বোনের (শ্যালিকা) নমুনা ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে পরীক্ষা করা হয়। তাদের ফলাফল পজিটিভ আসে।

ডা. আনিসুর রহমান জানান, পিএসের করোনা শনাক্ত হওয়ার পর বিভাগীয় কমিশনার মো. মশিউর রহমান হোম কোয়ারেন্টাইনে থাকলেও দাফতরিক কার্যক্রম চালিয়ে যাবেন।

তিনি আরও জানান, সিলেটে রোববার ১৩ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। ওই চারজন ছাড়াও বিশ্বনাথের চারজন পুলিশ কর্মকর্তা, সদর হাসপাতালে চিকিৎসাধীন চারজন এবং ফেঞ্চুগঞ্জের একজনের করোনা শনাক্ত হয়।

সিলেটের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব ও পরিচালক স্থানীয় সরকার) মো. ফজলুল কবীর জানান, আক্রান্ত ওই কর্মকর্তা ভালো আছেন। তবে তার স্ত্রী ও শ্যালিকার শ্বাসকষ্ট রয়েছে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ