আজ বুধবার, ৮ই জুলাই, ২০২০ ইং

কদমতলী বাস স্ট্যান্ডে পরিবহন শ্রমিকদের দুই গ্রুপে সংঘর্ষ

  • আপডেট টাইম : June 2, 2020 6:03 PM

নিজস্ব প্রতিবেদক : সিলেটের কদমতলী বাস স্ট্যান্ডে পরিবহন শ্রমিকদের দুই গ্রুপে সংঘর্ষ চলছে। সিলেট জেলা সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের সভাপতি সেলিম আহমদ ফলিকের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে এনে বিক্ষোভ মিছিল করেছেন সাধারণ শ্রমিকরা।
 
মঙ্গলবার (২ জুন) সিলেটের দক্ষিণ সুরমার কদমতলী বাস স্ট্যান্ডে এ বিক্ষোভ মিছিল করা হয়।মিছিল শেষে শ্রমিকরা এনা পরিবহনের কাউন্টারের দ্বিতীয় তলায় অবস্থিত ফলিকের অফিসকে লক্ষ করে ইট-পাটকেল ছুড়তে থাকেন।
 
এসময় শ্রমিকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ও সংঘর্ষ ঘটে।এতে উভয় পক্ষের কয়েকজন শ্রমিক আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে।তবে সিলেটে মেট্রোপলিটন পুলিশের দক্ষিণ সুরমা থানার ওসি খাইরুল ফজল বলেন, আমরা ঘটনাস্থলে আছি। এখন মারামারি চলছে। আমরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছি।আর মিতালী শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক মিলাদ আহমদ রিয়াদ জানান, শ্রমিকদের কল্যাণ তহবিলের প্রায় আড়াই কোটি টাকা ছিলো। কিন্তু সেলিম আহমদ ফলিক আমাদের মাত্র ৪১ লাখ টাকার হিসাব দিয়েছেন।
 
বাকি ২ কোটি টাকার হিসেব চাইলে তিনি শ্রমিকদের সাথে খারাপ ব্যবহার করেন। এরপর শ্রমিকরা বিক্ষোভ করে ফলিককে প্রতিহত করা ঘোষণা দেয়।তিনি আরও বলেন, শ্রমিকদের কল্যাণ তহবিলের পুরো টাকার হিসাব না দিলে তাকে কার্যালয়ে প্রবেশ করতে দেওয়া হবে না।
Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ