আজ বুধবার, ৮ই জুলাই, ২০২০ ইং

দেড়শো গর্ভবতী মা পাচ্ছেন তামিমের উপহার

  • আপডেট টাইম : June 10, 2020 8:36 AM

ক্রীড়া ডেস্ক : করোনা ভাইরাসের কারণে দেশবাসীকে নানাভাবে সহায়তা দিয়ে যাচ্ছে সরকার। পাশাপাশি সহায়তার হাত বাড়িয়েছেন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। একই সঙ্গে হাত বাড়িয়েছেন ২২ গজের টাইগাররাও! দেশে করোনাকালে দারুণ প্রশংসনীয় এক একটি উদ্যোগ নিয়ে হাজির হচ্ছেন তামিম ইকবাল। ধারাবাহিকতা ধরে রেখে এবার রংপুরের গর্ভবতী মায়েদের দিচ্ছেন আর্থিক সহযোগিতা।

উত্তরবঙ্গের এই বিভাগটির দেড়শ গর্ভবতী মা পেতে যাচ্ছেন টাইগার ওয়ানডে দলপতির উপহার। আরিফা জাহান বিথি নামক রংপুর নগরীর এক স্বেচ্ছাসেবী বুধবার থেকে এই সহযোগিতা পৌঁছে দেবেন।

আরিফা জাহান বিথি নিজেই বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, ‘তামিম ভাই রংপুরের দেড়শ গর্ভবতী মায়েদের জন্য টাকা পাঠিয়েছেন। সেগুলো উনাদের মাঝে পৌঁছে দিচ্ছি।’

করোনাকালে দেশের দুঃস্থ জনসাধারণ ও খেলোয়াড়দের জন্য তামিম ইকবাল কী কী করেছেন তা বোধ হয় নতুন করে বলার প্রয়োজন নেই। বরং যদি বলা হয় কী করেননি? সেটাই অধিক যুক্তিযুক্ত হবে।

করোনাভাইরাস এদেশে প্রাদুর্ভাব ছড়ানোর শুরু থেকেই নানামুখী পদক্ষেপ নিয়েছেন দেশ সেরা এই রান সংগ্রাহক। সামাজিক যোগাযোগমাধ্যমে সচেতনতামূলক বার্তা দেওয়ার পাশাপাশি দিয়ে গেছেন আর্থিক সহযোগিতা। কখনো বা অসহায়দের পাশে দাঁড়িয়েছেন খাদ্য সহযোগিতা দিয়ে।

দেশে করোনার আবির্ভাবের শুরুতে ২৭ ক্রিকেটারের বেতনের অর্ধেক দান করার যে প্রক্রিয়া তার উদ্যোক্তা ছিলেন তামিম।

জুনিয়র অ্যাথলেটিকসে ১০০ মিটার স্প্রিন্টে সোনাজয়ী সামিউল ইসলাম অর্থাভাবে যখন চরম বিপদে তখনও এগিয়ে গিয়েছিলেন বাঁহাতি এই ব্যাটসম্যান।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ