১০ জুলাই ২০২০


শাহজালাল (রঃ) এর মাজারে ভিড় না করার অনুরোধ এসএমপির

শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : সিলেটে মেট্রোপলিটন পুলিশ (এসএমপি)- এর পক্ষ থেকে এবার হযরত শাহজালাল (রঃ) এর ৭০১ তম পবিত্র ওরস উপলক্ষে ভক্ত আশেকানদের দরগায় একত্রিত না হওয়ার অনুরোধ জানানো হয়েছে। এসএমপি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) জ্যোতির্ময় সরকার পিপিএম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়- নভেল করোন ভাইরাস এর সামাজিক সংক্রমণ বৃদ্ধির কারণে বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শ মোতাবেক সরকার কর্তৃক মহামারীর প্রকোপ নিয়ন্ত্রণের লক্ষ্যে বিভিন্ন এলাকা লকডাউন সহ সামাজিক দুরত্ব বজায়ের উপর গুরুত্ব আরোপ করা হয়েছে।

জনগণের স্বাস্থ্য ও নিরাপত্তার স্বার্থে বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শ মোতাবেক স্বাস্থ্যবিধি মেনে চলা, করোনাভাইরাস জনিত মহামারীর বিস্তার রোধ এবং জনস্বাস্থ্য সচেতনতার বিষয়টি বিবেচনায় রেখে আগামী ১১ ও ১২ জুলাই শনি ও রোববার অনুষ্ঠিতব্য হযরত শাহজালাল (রঃ) এর ৭০১ তম পবিত্র ওরস বিগত বছরগুলোর ন্যায় উদযাপিত হবে না বলে হযরত শাহজালাল (রঃ) মাজার কর্তৃপক্ষ সিদ্ধান্ত গ্রহণ করেছেন। এ অবস্থায় ভক্ত ও আশেকানদের মাজারে একত্রিত না হওয়ার জন্য হযরত শাহজালাল (রঃ) মাজার কর্তৃপক্ষ বিশেষভাবে অনুরোধ করেছেন।

এর প্রেক্ষিতে সিলেট মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে ভক্ত ও আশেকানদের ওরসে উদ্দেশ্যে হযরত শাহজালাল (রঃ) এর মাজারে একত্রিত না হয়ে নিজ নিজ এলাকায় অবস্থান করে দোয়া করার জন্য অনুরোধ জানানো হয়।

শেয়ার করুন