আজ শনিবার, ২৪শে অক্টোবর, ২০২০ ইং

মানবতার সেবায় নিজেদের বিলিয়ে দেয় সিলেট বিভাগ

  • আপডেট টাইম : August 30, 2020 7:37 PM

মধ্যপ্রাচ্য অফিসঃ সংযুক্ত আরব আমিরাত থেকে অসহায় এক প্রবাসীকে দেশে যাওয়ার টিকেট দিয়ে মানবিকতার সাহায্যে এগিয়ে আসলো সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ সংযুক্ত আরব আমিরাত শাখা।

শনিবার সন্ধ্যায় সিলেটের গোয়াইনঘাট উপজেলার একজন অসুস্থ লোককে বাংলাদেশ বিমানের একটি টিকেট দিয়ে দেশে যাওয়ার ব্যাবস্থা করে দিয়েছে সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ সংযুক্ত আরব আমিরাত শাখা।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটি কর্তৃক নিযুক্ত সংযুক্ত আরব আমিরাতের প্রধান সমন্বয়ক আলহাজ জাওয়াদুর রহমান,,নব নির্বাচিত সভাপতি হাজী আবদুর রব,, কার্যকরী সভাপতি গিতি কবি আজাদ লালন, সাধারণ সম্পাদক সালেহ আহমেদ, সহ-সভাপতি হাবিবুর রহমান চুনু, সহ-সভাপতি শেখ মুহিবুর রহমান, উপদেষ্টা মোহাম্মদ চুনু মিয়া, সাংগঠনিক সম্পাদক হাজী শফিকুল ইসলাম, সদস্য সাংবাদিক আমিনুল হক সহ আরো অনেকে।

বক্তারা বলেন, আমিরাতের সবচেয়ে প্রাচীন আঞ্চলিক সংগঠন সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ আমিরাত শাখা। ২০০২ সাল থেকে সংগঠনটি প্রবাসিদের উন্নয়নে কাজ করে যাচ্ছে। মানবতার সেবায় নিজেদের বিলিয়ে দেয়া মানুষদের এ সংগঠন মানুষের কল্যাণ করতে পেরে নিজেদের ধন্য মনে করে। আগামিতেও এই ধারা অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ সংযুক্ত আরব আমিরাত শাখা, বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির অনুমোদন প্রাপ্ত, কেন্দ্রীয় কমিটি বাংলাদেশ সরকারের সমাজ কল্যান মন্ত্রণালয় কর্তৃক অনুমোদিত এবং ঢাকায় সিলেটবাসির দেখভাল করে আসছে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ