আজ বৃহস্পতিবার, ২২শে অক্টোবর, ২০২০ ইং

হোঁচট খেল রিয়াল

  • আপডেট টাইম : September 21, 2020 9:17 AM

ক্রীড়া ডেস্ক : শিরোপা ধরে রাখার অভিযানের শুরুতেই হোঁচট খেল রিয়াল মাদ্রিদ। রিয়াল সোসিয়েদাদের মাঠে পয়েন্ট হারিয়েছে জিনেদিন জিদানের দল। লা লিগায় রবিবার গোলশূন্য ড্র হয়েছে রিয়াল ও সোসিয়েদাদের ম্যাচ।

সোসিয়েদাদ শুরু থেকে ছিল রক্ষণাত্মক। নিজেদের অর্ধে এক রকম গুটিয়ে ছিল দলটি। রদ্রিগো-ভিনিসিউস-মার্টিন ওডেগার্ডরা ভাঙতে পারেননি জমাট রক্ষণ। গতি আর পায়ের কারিকুরিতে বাঁ দিকে ভীতি ছড়ান ভিনিসিউস, কিন্তু ফাইনাল পাস দিতে পারেননি তিনিও।

ম্যাচের ১৫তম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে গোলরক্ষক বরাবর শট নিয়ে সুযোগ নষ্ট করেন করিম বেনজেমা। প্রথমার্ধে ছয় কর্নারের একটি থেকে গোলের আশা জাগিয়েছিল রিয়াল। ৩৪তম মিনিটে সের্হিও রামোসের বুলেট গতির ভলি সোসিয়েদাদের একজনের গায়ে লেগে বাইরে চলে যায়।

খেলার ধারার বিপরীতে ৪২তম মিনিটে প্রতি-আক্রমণে প্রায় এগিয়েই যাচ্ছিল সোসিয়েদাদ। খুব কাছ থেকে আলেকজান্ডার ইশাকের শট এগিয়ে এসে পা বাড়িয়ে ব্যর্থ করে দেন থিবো কোর্তোয়া। এটাই ছিল প্রথমার্ধের সেরা সুযোগ।

বিরতির পর প্রথম সুযোগটা পায় সোসিয়েদাদ। ৪৭তম মিনিটে পোর্তোর চিপ পাসে আন্দের বাররেনেটিয়ার ভলি একটুর জন্য লক্ষ্যে থাকেনি।

এরপর অবশ্য আবার খোলসে ঢুকে যায় সোসিয়েদাদ। একের পর এক আক্রমণ করা রিয়াল ভুগছিল রক্ষণ ভাঙতে। ৬২তম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে আচমকা শটে চেষ্টা করেন বেনজেমা, কিন্তু গোলরক্ষককে ফাঁকি দিতে পারেননি তিনি।

এরপর তেমন সুযোগ তৈরি করতে পারেনি কোনো দলই। টানা দ্বিতীয় ড্র নিয়ে মাঠ ছাড়ে সোসিয়েদাদ।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ