আজ মঙ্গলবার, ২০শে অক্টোবর, ২০২০ ইং

করোনা মুক্তি দিল মেয়র আরিফকে

  • আপডেট টাইম : September 23, 2020 12:36 AM

নিজস্ব প্রতিবেদক : প্রাণঘাতি করোনা ভাইরাস থেকে মুক্ত হলেন সিলেট সিটি করপোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরী। বর্তমানে তিনি পুরোপুরি সুস্থ রয়েছেন এবং বিশ্রামে আছেন। তবে মেয়র আরফিকে করোনা মুক্তি দিলেও প্রধান প্রকৌশলী শারীরিক জটিলতার কারণে এখনও চিকিৎসাধীন রয়েছেন।

মঙ্গলবার রাতে নমুনা পরীক্ষায় তার ফলাফল নেগেটিভ আসে। এর আগে গত ১০ সেপ্টেম্বর নমুনা পরীক্ষায় সিলেট ওসমানী মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী ও সিসিকের প্রধান নির্বাহী প্রকৌশলী নূর আজিজুর রহমানের করোনা শনাক্ত হয়।

মেয়র আরিফের ব্যক্তিগত সহকারি মহিবুল হক ইমন বিষয়টি নিশ্চিত করে বলেন, টানা ১২ দিন হোম আইসোলেশনে থেকে চিকিৎসার পর মঙ্গলবার সকালে মেয়র আরিফ নমুনা পরীক্ষার জন্য জমা দেন। রাতে ওসমানী মেডিক্যাল কলেজ ল্যাবে পরীক্ষার পর ফলাফল নেগেটিভ আসে।

এদিকে, করোনাভাইরাস থেকে সুস্থ হওয়ায় মেয়র আরিফুল হক চৌধুরী সামাজিক যোগাযোগ মাধ্যমে এক ভিডিও বার্তায় মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করেছেন।
ওই ভিডিও বার্তায় তার সুস্থতার জন্য সিলেটের তথা দেশ-বিদেশের সকল শুভাকাঙ্খিদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

প্রতিক্রিয়ায় মেয়র বলেন, সিলেটের তথা সর্বস্তরের মানুষের দোয়ায় আমি সুস্থ হয়ে উঠেছি। তবে আরও কিছুদিন কাজ কর্মে যোগ দিতে পারবো না। চিকিৎসকদের পরামর্শে আরও কিছুদিন হোম আইসোলেশনে থাকতে হবে। দুঃসময়ে যারা বিভিন্নভাবে খোঁজ নিয়েছেন, দোয়া করেছেন, তা কখনও ভোলার নয়।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ