আজ শনিবার, ২৪শে অক্টোবর, ২০২০ ইং

সুশান্ত ইস্যুতে এবার ফাঁসছেন দীপিকা

  • আপডেট টাইম : September 23, 2020 8:18 AM

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বান্ধবী অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে টানা তিন দিন জিজ্ঞাসাবাদের পর গেল ৮ সেপ্টেম্বর মাদককাণ্ডে গ্রেফতার করেছে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)। তার ভাই শৌভিককেও গ্রেফতার করা হয়েছে।

এরইমধ্যে পাতৌদি নবাব সাইফ আলি খানের কন্যা বলিউড অভিনেত্রী সারা আলি খান ও শক্তি কাপুরের কন্যা অভিনেত্রী শ্রদ্ধা কাপুরেরও মাদককাণ্ডে ডাক পড়েছে।

এবার মাদককাণ্ডে বলিউডের সবচেয়ে দামি অভিনেত্রী দীপিকা পাডুকোনের ওপর চোখ পড়েছে এনসিবির।

গতকাল সোমবার রাতে ভারতের একটি ইংরেজি নিউজ চ্যানেল দাবি করেছে, দীপিকার নাম আসায় গোটা ঘটনায় নিঃসন্দেহে নতুন মোড় নিতে যাচ্ছে। তবে দীপকা এখনও কোনও প্রতিক্রিয়া জানাননি।

কারিশমা নামে একজনের সঙ্গে হোয়াটসঅ্যাপ চ্যাটের সূত্র ধরেই মাদককাণ্ডে দীপিকার নাম সামনে এসেছে। আগামীকাল বুধবার এনসিবি কারিশমাকে ডেকে পাঠিয়েছে বলে জানা গেছে। তার নাম পাওয়া গেছে সুশান্তের ঘনিষ্ঠ জয়া সাহার মাধ্যমে। যাকে গেল সোমবার জিজ্ঞাসাবাদ করেছে এনসিবি।

কারিশমা জাতীয় পুরস্কারপ্রাপ্ত প্রয়োজক মধু মন্টেনার ট্যালেন্ট হান্ট সংস্থায় কাজ করেন।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর খবরে জানানো হয়েছে, সম্প্রতি কয়েকজন বলিউড তারকার হোয়াটসঅ্যাপ চ্যাট এনসিবির নজরে আসে। সেখানে ‘ডি’ এবং ‘কে’ আদ্যক্ষরের দুটি নাম জানা যায়। মাদক নিয়ে তাদের মধ্যে একাধিকবার কথা চালাচালি হয়েছে বলে জানা যায়। এরপরই ‘ডি’ ও ‘কে’ নিয়ে তৎপর হয় এনসিবি।

বলিউডের একাংশের দাবি, ‘ডি’ আদ্যক্ষরের মানুষটি আসলে দীপিকা পাডুকোন। আর ‘কে’ হচ্ছেন কারিশমা।

আগামীকাল এনসিবির মুখোমুখি হচ্ছেন ‘কে’। দীপিকাকেও যেকোনও সময় তলব করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

গেল ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রার বাড়ি থেকে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। শুরুতে মুম্বাই পুলিশ ঘটনার তদন্ত শুরু করে। পরে সুপ্রিম কোর্টের নির্দেশে তা কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা (সিবিআই) এর হাতে উঠে তদন্তভার।

সুশান্তের মৃত্যুর ঘটনায় করা মামলায় রিয়ার বাড়ি থেকে ল্যাপটপসহ বিভিন্ন ইলেক্ট্রনিক ডিভাইস উদ্ধার করা হয়। একপর্যায়ে রিয়ার হোয়াটসঅ্যাপ চ্যাপ থেকে তার মাদক সেবনের বিষয়টি প্রকাশ্যে আসে। পরে রিয়ার মাদককাণ্ড নিয়ে এনসিবি পৃথক তদন্ত শুরু করে। সেই তদন্তের সূত্র ধরেই একে একে বলিউডের একাধিক তারকার নাম সামনে আসছে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ