আজ শনিবার, ২৪শে অক্টোবর, ২০২০ ইং

এবার ফেঁসে যাচ্ছেন দীপিকা-দিয়া

  • আপডেট টাইম : September 24, 2020 8:50 AM

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে নেমে বলিউডে মাদকের ইঙ্গিত পেয়েছিল ভারতের গোয়েন্দা এবং নিরাপত্তা সংস্থা সিবিআই। এরপর আলাদা করে মামলা রুজু করে তদন্ত শুরু করে এনসিবি।

ইতোমধ্যেই গ্রেফতার রয়েছেন সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী, রিয়ার ভাই শৌভিক চক্রবর্তীসহ ১৮ জন। তবে লম্বা হচ্ছে বলিউডের তালিকা।সারা আলি খান, রাকুল প্রীত সিং, শ্রদ্ধা কাপুরের পর এবার নাম জড়ালো দীপিকা পাড়ুকোন ও দিয়া মির্জার।

ভারতীয় সংবাদ মাধ্যম জানিয়েছে, দীপিকার পর এবার দিয়া মির্জাকেও সমন পাঠাবে এনসিবি। খুব দ্রুত জিজ্ঞাসাবাদের জন্য নর্কো দফতরে তলব করা হবে এই অভিনেত্রীকে। মাদক পাচারকারী অঙ্কুশ আর অনুজ কেশওয়ানিকে জেরার সময়ই দিয়ার নাম উঠে এসেছে বলে জানিয়েছেন এনসিবি তদন্তকারীরা।

এনসিবি সূত্রে আরো জাননো হয়েছে, দিয়ার ম্যানেজার হলেন অনুজের প্রেমিকা। তিনিই দিয়াকে সময়মতো মাদক পৌঁছে দিতেন। ২০১৯ সাল থেকেই চলছে এই আদানপ্রদান। এমনকি, দুইবার মাদক পাচারকারীদের সঙ্গে দেখাও করেছিলেন দিয়ার ম্যানেজার। দিয়ার ম্যানেজারকেই আগে ডেকে পাঠানো হচ্ছে বলে সংবাদ সূত্রে খবর। এরপর ডেকে পাঠানো হবে অভিনেত্রীকে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ