আজ শনিবার, ২৪শে অক্টোবর, ২০২০ ইং

সিনেমায় ভালো কিছু করতে চান পিয়া

  • আপডেট টাইম : September 24, 2020 5:02 AM

বিনোদন ডেস্ক : সম্প্রতি ‘পাপ’ শিরোনামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করেছেন মডেল, উপস্থাপিকা পিয়া জান্নাতুল। এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে তার বিপরীতে দেখা যাবে এ কে আজাদ আদরকে, যার মাধ্যমে প্রথমবারের মতো জুটি বাঁধলেন তারা। ভিন্নধর্মী গল্পের চলচ্চিত্রটি পরিচালনা করেছেন ইয়াসির আরাফাত জুয়েল।

জানা গেছে, খুব শিগগিরই এটি একটি ওটিটি প্ল্যাটফরমে মুক্তি পাবে। এ প্রসঙ্গে পিয়া জান্নাত বলেন, এই স্বল্পদৈর্ঘ্যটা আসলেই একটু অন্যরকম। গল্পটা আমার খুবই পছন্দ হয়েছে। আজাদের সঙ্গে প্রথম কাজ আমার। দুজনের নতুন কেমিস্ট্রি দেখতে পাবেন দর্শক। আশা করছি, কাজটি দর্শকদের পছন্দ হবে।

প্রসঙ্গত, ২০০৭ সালে মিস বাংলাদেশ খেতাব অর্জন করেন পিয়া জান্নাতুল। এছাড়া ২০১১ সালে দক্ষিণ কোরিয়ায় আয়োজিত ‘ওয়ার্ল্ড মিস ইউনিভার্সিটি’ শিরোপাও অর্জন করেন। ২০১৪ সালে একটি হিন্দি মিউজিক ভিডিওতে কাজ করেন প্রিয়া। ২০১৬ সালে বিশ্বখ্যাত ম্যাগাজিন ভোগের মুম্বই সংস্করণের অক্টোবর সংখ্যার প্রচ্ছদ মডেল হয়েছেন তিনি। এরপর র‌্যাম্প মডেল হিসেবে খ্যাতি অর্জন করেন।

ভারতের জনপ্রিয় লাইফস্টাইল ম্যাগাজিন ‘ভোগ’ প্রচ্ছদেও ছাপা হয়েছে পিয়ার ছবি। পরবর্তী সময়ে সিনেমায় অভিনয় শুরু করলেও সেখানে খুব একটা সুবিধা করতে পারেননি প্রিয়া।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ