আজ বুধবার, ২৫শে নভেম্বর, ২০২০ ইং

প্রতিটি জেলায় পালিত হবে বনপা’র ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী

  • আপডেট টাইম : October 3, 2020 11:24 PM

নিজস্ব প্রতিবেদক : আগামী ১৫ অক্টোবর দেশের অনলাইন নিউজপোর্টাল মালিকদের সংগঠন বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন বনপা’র ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী। এবছর স্বাস্থ্যঝুকি থাকায় দিবসটি জাতীয় ভাবে পালিত হচ্ছেনা। তবে এদিন প্রতিটি জেলায় বনপার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হবে। এবং এই মাসের মধ্যেই দিবসটি উপলক্ষে একটি ভার্চুয়াল আলোচনা সভার আয়োজন করা হবে।

শনিবার বনপার প্রতিষ্ঠাতা সভাপতি শামসুল আলম স্বপনের সভাপতিতে ও সাধারণ সম্পাদক রোকমুনুর জামান রনির সঞ্চালনায় বনপার কেন্দ্রীয় কমিটির ভার্চুয়াল এক সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।

সভার শুরুতেই আগামী ১৫ অক্টোবর বনপার ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন বিষয়ে আলোচনা হয়। সভায় উপস্থিত সকলের মতামতে ১৫ অক্টোবর দেশের সকল জেলা শাখাতে একযোগে কেক কেটে বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন বনপা’র ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী পালনের সিদ্ধান্ত হয়। প্রতিটি জেলার বনপার সদস্যদের যথাযথ মর্যাদায় ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করতে বলেন প্রতিষ্ঠাতা সভাপতি শামসুল আলম স্বপন। তিনি আরও বলেন, বনপার সকল ইউনিট ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন পূর্বক সংগঠনের সাধারণ সম্পাদক রোকমুনুর জামান রনির (ronybonpa@gmail.com) ইমেলে অনুষ্ঠানের ছবি সহ সংবাটি এবং উপস্থিত সদস্যদের নাম, নিউজ পোর্টালের নাম ও মোবাইল নং উলেক্ষিত একটি তালিকা পাঠাবেন। পরবর্তীতে জাতীয় ভাবে ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় শুধুমাত্র তারাই মোবাইলে এসএমএস এর মাধ্যমে দাওয়াত পাবেন। এছাড়াও www.bonpa.org বনপার অফিশিয়াল ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন বনপা’র ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে বনপার সিনিয়ার সহ সভাপতি অধ্যাপক আকতার চৌধুরী কে আহবায়ক ও সাধারণ সম্পাদক রোকমুনুর জামান রনি কে সদস্য সচিব করে পাঁচ সদস্য বিশিষ্ট একটি প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন কমিটি গঠন করা হয়।

আগামী ১০ অক্টোবর ২০২০ রোজ শনিবার রাত ৮ ঘটিকায় বনপার ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠান সফল করতে করণীয় নির্ধারণের জন্য একটি চূড়ান্ত সভা অনলাইন প্ল্যাটফর্ম ‘জুম’ এর ভিডিও কনফারেন্সে অনুষ্ঠিত হবে বলে সাধারণ সম্পাদক রোকমুনুর জামান রনি ঘোষণা করেন।

এছাড়াও মতবিনিময় ও সভার আলোচ্যসূচীর এজেন্ডায় উল্লেখিত, নিউজ পোর্টাল নিবন্ধন সহ বর্তমান প্রেক্ষাপটে বনপা’র সাংগঠনিক কর্মপরিকল্পনা, বনপার জেলা/বিভাগ কমিটি গঠন ও অনুমোদন এবং বনপার সাধারণ সভা অনুষ্ঠানের বিষয়ে আলোচনা হয়।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ