আজ বৃহস্পতিবার, ২২শে অক্টোবর, ২০২০ ইং

সিলেটে করোনামুক্ত হলেন ৪২ জন, নতুন শনাক্ত ৭

  • আপডেট টাইম : October 18, 2020 2:06 PM

নিজস্ব প্রতিবেদক : গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে আরও ৭ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। একই সময়ে সুস্থ হয়েছেন বাড়িতে ও হাসপাতালে আইসোলেশনে থাকা আরও ৪২ জন। আর এ সময়ে সিলেট বিভাগে কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়ে কারো মৃত্যুর ঘটনা ঘটেনি।

রোববার সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে নতুন শনাক্ত ৭ জন রোগীর মধ্যে ৬ জনই সিলেট জেলায় বাসিন্দা ও সুনামগঞ্জে ১ জন রয়েছেন। বিভাগের অন্য দুই জেলা হবিগঞ্জে ও মৌলভীবাজারে এদিন করোনা আক্রান্ত কোনো রোগী শনাক্ত হননি।

এদিকে একই সময়ে সুস্থ হওয়া ৪২ রোগীর মধ্যে সিলেট জেলার বাসিন্দা হলেন ৩৪ জন। এছাড়া সুনামগঞ্জের ৪ জন ও হবিগঞ্জ ও মৌলভীবাজারের দুই জন বাসিন্দা রয়েছেন।

সিলেট বিভাগে বর্তমানে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা ১৩ হাজার ১৮৫ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৭ হাজার ২৫৯ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৩৭৯ জন, হবিগঞ্জে ১ হাজার ৭৮৭ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৭৬০ জনের করোনা শনাক্ত হয়েছে।

সিলেটের চার জেলায় ৬২ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ১১ হাজার ৫৭২ জন করোনা আক্রান্ত রোগী এবং মৃত্যুবরণ করেছেন ২২৫ জন।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ