শনিবার, ১৯ Jun ২০২১, ১২:৩৭ অপরাহ্ন

তীব্র সমালোচনার মুখে এসএমপি কমিশনারকে বদলি

তীব্র সমালোচনার মুখে এসএমপি কমিশনারকে বদলি

নিজস্ব প্রতিবেদক : বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে ‘পুলিশি নির্যাতনে’ রায়হান আহমদকে হত্যার প্রেক্ষিতে সমালোচনার মুখে মহানগর পুলিশের (এসএমপি) কমিশনার গোলাম কিবরিয়াকে বদলি করা হয়েছে। আর বিশেষ নিরাপত্তা ও সুরক্ষা ব্যাটালিয়ন (এসপিবিএন)-এর উপ-পু‌লিশ মহাপ‌রিদর্শক ‌নিশারুল আ‌রিফকে সিলেট মে‌ট্রোপ‌লিটন পু‌লিশ ক‌মিশনার হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

বৃহস্পতিবার রাষ্ট্রপতির আদেশে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ এক প্রজ্ঞাপনের মাধ্যমে তাকে বদলি করা হয়। একই প্রজ্ঞাপনের মাধ্যমে দেশের আরও ১৮ পুলিশ কর্মকর্তাকে বদলি/পদায়নের আদেশ দেয়া হয়েছে।

বদলির কারণ হিসেবে প্রজ্ঞাপনে ‌‌‘জনস্বার্থ’ উল্লেখ করে আদেশটি অবিলম্বে কার্যকরের নির্দেশ দেয়া হয়েছে। একইসাথে জননিরাপত্তা বিভাগের উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বদলি করা কর্মকর্তাদের দ্রুত নতুন কর্মস্থলে যোগ দেওয়ার জন্য বলা হয়েছে।

উল্লেখ্য, ২০১৬ সালের নভেম্বরে সিলেট মহানগর পুলিশের (এসএমপি) কমিশনার হিসেবেযোগদান করেছিলেন পুলিশ সদর দফতরের সাবেক উপ-মহাপরিদর্শক (ডিআইজি) গোলাম কিবরিয়া। ২০১৬ সালের ২৮ নভেম্বর উপসচিব মোহাম্মদ ইলিয়াস হোসেন স্বাক্ষরিত স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পুলিশ-১ শাখার এক আদেশে তাঁকে সিলেটে বদলি করা হয়।

Print Friendly, PDF & Email
  •  
  •  
  •  
  •  





কপিরাইট © ২০১১-২০২১ আজকের সিলেট ডটকম-এর সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Design BY best bd
ThemesBazar-Jowfhowo