আজ বুধবার, ২৫শে নভেম্বর, ২০২০ ইং

বালাগঞ্জে বিয়ের আগেই অন্তঃসত্ত্বা, যুবক গ্রেফতার

  • আপডেট টাইম : October 24, 2020 3:22 PM

বালাগঞ্জ প্রতিনিধি : বালাগঞ্জে নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়ের করা মামলায় এক যুবককে গ্রেফতার করেছে বালাগঞ্জ থানা পুলিশ। গ্রেফতারকৃত যুবক উপজেলার দেওয়ানবাজার ইউনিয়নের রতনপুর গ্রামের তৈয়ব আলীর ছেলে মো. রায়হান মিয়া (২৫)।

শনিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে বালাগঞ্জ থানার এসআই মো. বদিউজ্জামানও এসআই মো. ইসমাইল ও নেতৃত্বে থানা পুলিশের একটি দল উপজেলার দেওয়ানবাজার ইউনিয়নে অভিযান চালিয়ে রায়হানকে গ্রেফতার করে।

ঘটনার বিবরণে জানা যায়, উপজেলার দেওয়ানবাজার ইউনিয়নের রতনপুর গ্রামের ২২ বছর বয়সী এক যুবতীর সাথে একই এলাকার তৈয়ব আলীর ছেলে মো. রায়হান মিয়া (২৫) বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময় অবৈধভাবে মেলামেশা করে। যার ফলশ্রুতিতে মেয়েটি গর্ভবতী হয়ে যায়।

এর পর গত ১৯ আগস্ট ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজারের একটি ডায়াগনস্টিক সেন্টারে আলট্রাসনোগ্রাফী পরীক্ষা করে মেয়েটি সাড়ে সাত মাসের গর্ভবতী হিসেবে শনাক্ত হয়। মেয়েটির গর্ভধারণের বিষয়টি স্থানীয় ভাবে জানাজানি হলে রায়হান ক্ষিপ্ত হয়ে মেয়েটি এবং তার পরিবারকে বিভিন্ন ভাবে হুমকি দিয়ে হয়রানি করে।

এরপর শুক্রবার অন্তঃসন্তা যুবতীর বাবা বাদী হয়ে বালাগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন- ২০২০, (সংশোধনী/২০২০) এর ৯(১)/৩০ আইনে একটি মামলা দায়ের করেন। মামলা নম্বর- ১০, ২৩.১০.২০২০ ইং।

বালাগঞ্জ থানার ওসি গাজী আতাউর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত আসামীকে আদালতে সোপর্দ করা হয়েছে এবং মেয়েটি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে রয়েছে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ