আজ শুক্রবার, ২৯শে অক্টোবর, ২০২০ ইং

বিয়ানীবাজার থেকে ‘নওমুসলিম’ যুবক নিখোঁজ

  • আপডেট টাইম : July 6, 2017 12:49 PM

আজকের সিলেট ডেস্ক:: গত পাঁচদিন ধরে নিঁখোজ রয়েছেন সিলেটের বিয়ানীবাজারের এক যুবক। স্টুডিও কর্মচারী আব্দুর রহমান ওরফে বিধু’র (৩৫) গত শুক্রবার কর্মস্থল থেকে বাড়ি যাওয়ার পথে নিখোঁজ হয়।

জকিগঞ্জের বাসিন্দা বিধু হিন্দু ধর্ম ছেড়ে ইসলাম ধর্ম গ্রহণ করে বিয়ানীবাজারের রাজিয়া সুলতানা (২৭) কে বিয়ে করেন। তার নিঁখোজের বাপারে রাজিয়া সুলতানা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

রাজিয়া সুলতানা জানান, বিধু ইসলাম ধর্ম গ্রহণ করার পর পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। তিনি পৌরশহরের রাণী স্টুডিও’র কলেজ রোড শাখায় কাজ করতেন। সম্ভাব্য সকল স্থানে খোঁজার পরও তার কোন সন্ধান পাওয়া যায়নি। গত পাঁচদিন থেকে তার মোবাইল নম্বরও বন্ধ রয়েছে।

নিখোঁজ আব্দুর রহমান ওরফে বিধু’র এক সন্তান রয়েছে। রাজিয়া সুলতানার পৈত্রিক বাড়ি বিয়ানীবাজার উপজেলার চারখাই ইউপির কাকুরা এলাকার মান্দারগ্রামে। তার পিতার নাম মৃত চেরাগ আলী। এদিকে ইসলাম ধর্ম গ্রহণকারী আব্দুর রহমান ওরফে বিধুর বাড়ি জকিগঞ্জ উপজেলার বীরশ্রী ইউনিয়নের কাদিপুর গ্রামে। তার পিতার নাম মৃত রণজিৎ মালাকার।

রাজিয়া অভিযোগ করেন, বিয়ানীবাজার থানায় গত দুইদিন থেকে স্বজনদের নিয়ে গেলেও দায়িত্বশীলরা নিখোঁজ সংক্রান্ত সাধারণ ডায়েরি নিতে গড়িমসি করেন।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, আমাদের অনুমান নিজে থেকে সে আত্মগোপন করেছে। তারপরও আমরা বিষয়টি আশপাশের সকল থানাকে অবহিত করেছি।

তিনি বলেন, থানায় জিডি নিতে কোন গড়িমসি হয়নি।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ