আজ শনিবার, ২৭শে নভেম্বর, ২০২০ ইং

চুনারুঘাটে ৪ জনকে ভ্রাম্যমান আদালতের কারাদন্ড

  • আপডেট টাইম : October 29, 2020 12:13 AM

মোঃ মিজানুর রহমান, চুনারুঘাট প্রতিনিধিঃ হবিগঞ্জের চুনারুঘাটের দারাগাঁও গ্রামে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে অর্ধশতাধিক ড্রেজার মেশিন ধ্বংস ও পুড়ানো হয়েছে। বুধবার (২৮শে অক্টোবর) উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিৎ রায় দাশ ও সহকারী কর্মকর্তা (ভূমি) মিল্টন চন্দ্র পাল এ অভিযান পরিচালনা করেন।

এ সময় ৫ টি ট্রাক্টর জব্দ করে স্থানীয় চেয়ারম্যানের জিম্মায় দেওয়া হয়। অবৈধ বালু উত্তোলনের সাথে জড়িত থাকার অভিযোগে ৫ জনের মধ্যে ৪ জনকে আটক করা হয়। আটককৃতরা হলেন মশরুফ আলী কাউসার – পিতা তৈয়ব আলী, শেখ সেলিম – পিতা আব্দুল বারিক, রহম আলী – পিতা আব্দুর নূর ও খালেকুজ্জামান – পিতা আমিন মিয়া।

আটককৃতদের মধ্যে ৩ জনকে ১ বছর ও খালেকুজ্জামানকে ১ মাসের কারাদণ্ড প্রদান করা হয়। ভ্রাম্যমান আদালতের অভিযানের বিষয়টা টের পেয়ে বালু খেকু রমজান আলী পালিয়ে যান।

ভ্রাম্যমাণ আদালতকে সহযোগিতা করে RAB-9 এর এএসপি আফসান আহমেদ ও উপ সহকারী পরিচালক মিজানুর রহমানের নেতৃত্বে একটি টিম এবং চুনারুঘাট থানার একটি টিম।

অভিযানের ব্যাপারে জানতে চাইলে উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিৎ রায় দাশ জানান, আমাদের এ অভিযান অব্যাহত থাকবে। যারাই এসব অন্যায় করবেন তাদের বিরুদ্ধে আমরা ব্যবস্থা নিব।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ