আজ শনিবার, ২৮শে নভেম্বর, ২০২০ ইং

সংবাদিক পুত্রকে মোটরসাইকেল চুরির ঘটনায় ফাঁসানোর চেষ্টা

  • আপডেট টাইম : October 29, 2020 7:47 PM

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি : সাংবাদিক পুত্র শিপুকে চুরির ঘটনায় ফাঁসানোর চেষ্টা তাহিরপুর প্রতিনিধি দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার সাংবাদিক হাবিব সারোয়ার আজাদ এর পুত্র মেধাবী ছাত্র শিহাব সারোয়ার শিপুকে একটি মোটরসাইকেল চুরির ঘটনায় পরিকল্পিতভাবে ফাঁসানো চেষ্টার অভিযোগ উঠেছে । পরিকল্পিতভাবে আটককৃত শিহাব সারোয়ার শিপু সাংবাদিকদের জানায়, সীমান্তের একটি বিদ্যালয়ে পড়াশোনা করার সুবাদে সেখানেই আত্মীয়র বাসায় সে থাকে।

বৃহষ্পতিবার সকালে একজন শিক্ষকের নিকট প্রাইভেট পড়তে যাওয়ার সময় বিজিবির কয়েকজন লোক একটি মোটরসাইকেল সহ ২ জন ছেলেকে নিয়ে ঝামেলা দেখতে পায় সে ।

শিপু জানায়, ঘটনাটি টি বুঝতে গিয়ে একটু সম্মুখে যাওয়ার সাথে সাথেই শার্টের কলার চেপে ধরে একাধিক মোবাইলে আমার ছবি তুলা হয়। সেখান থেকে আমাকে নিয়ে বিজিবি ক্যাম্পে আটকে রাখা হয়। আমি আসলে মোটরসাইকেল চুরির বিষয়ে কিছুই জানি না।

বিজিবি সুত্রে জানা যায়, বৃহষ্পতিবার ভোর রাতে তাহিরপুর উপজেলার সীমান্ত এলাকা বীরেন্দ্র নগর বিজিবি ক্যাম্পের সামনে থেকে ক্যাম্পের কোম্পানি কমান্ডার দিলোয়ার হোসেন অভিযান চালিয়ে একটি চোরাই মোটরসাইকেল সহ সাংবাদিক পুত্র শিহাব সারোয়ার শিপু সহ আরো ২ জন কিশোরকে আটক করা হয়। এ ঘটনায় সাংবাদিক হাবিব সারোয়ার আজাদ বলেন, আমি সীমান্ত এলাকার বিভিন্ন অবৈধ কর্মকাণ্ড সহ বিভিন্ন বিষয়ে সংবাদ পরিবেশন করি। আমার দীর্ঘ সাংবাদিকতার জীবনে আমি নিজে অনেকবার ষড়যন্ত্রের শিকার হয়েছি ।

পরিকল্পিতভাবে আটককৃত আমার পুত্র শিপুর উপর অনেকবার হামলা চালানোর ঘটনাও ঘটেছে। আমি একজন বাবা হিসেবে বলব, আমার ছেলে যদি প্রকৃতপক্ষে মোটরসাইকেল চুরির ঘটনায় জড়িত থাকে তাহলে তাকে আইনের আওতায় আনা হউক। তবে প্রশাসনের নিকট দাবি বিষয়টি সুষ্ঠ তদন্ত করে পরিকল্পিত ঘটনা কি না তা যাচাই করা হউক।

তাহিরপুর থানার অফিসার ওসি আব্দুল লতিফ জানান, আমরা ইতিমধ্যে ঘটনার সত্যতা যাচাই শুরু করেছি। যদি ঘটনাটি পরিকল্পিত হয়ে থাকে তাহলে আমরা অবশ্যই এটি মেনে নেব না।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ