আজ শনিবার, ২৮শে নভেম্বর, ২০২০ ইং

মাদক ব্যবসায় রাজি না হওয়ায় কিশোর হত্যা; জড়িতরা অধরা

  • আপডেট টাইম : October 29, 2020 8:08 PM

এমদাদুর রহমান চৌধুরী জিয়া :  মাদক ব্যবসায় রাজি না হওয়ায় সিলেটে এক কিশোরকে হত্যা করেছে দুর্বৃত্তরা। তার নাম জহিরুল ইসলাম। বাবার নাম নজরুল মিয়া। পেশায় রং মিস্ত্রি। বাড়ি সুনামগঞ্জ জেলার শাল্লা থানার সিরাই গ্রামে। সে পরিবার নিয়ে কদমতলী জেসমিন ভিলায় ভাড়া থাকত। সোমবার সন্ধ্যায় দক্ষিণ সুরমার জৈনপুর এলাকায় তার ওপর হামলা হয়। বুধবার সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

পারিবারিক সূত্র জানায়, কয়েক দিন আগে জৈনপুর হাওরের বাড়ি এলাকার মাদক ব্যবসায়ী ফখরুল জহিরুল ইসলামকে মাদক ব্যবসার প্রস্তাব দেয়। জহিরুল রাজি হয়নি। সে এই ঘটনা তার বাবা-মা ও এক বন্ধুকে জানায়। এতে ফখরুল ক্ষিপ্ত হয়। সোমবার সন্ধ্যায় জহিরুলকে শিববাড়ী এলাকায় পেয়ে ধরে নিয়ে যায় মাদক ব্যবসায়ী ফখরুল, জায়েদ, উজ্জল, মাসুক ও সাঙ্গপাঙ্গরা। তারা জহিরুলকে জৈনপুর হাওরবাড়ী এলাকার নির্জন স্থানে নিয়ে ইট, পাথর দিয়ে শরীরের বিভিন্ন স্থানে ও মাথায় আঘাত করে রেললাইনে ফেলে যায়। টহল পুলিশ জহিরকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

সিলেট মহানগর পুলিশের এডিসি ( মিডিয়া এন্ড কমিনিউনিটি সার্ভিস) বিএম আশরাফ তাহের জানান, মামলাটি রেলওয়ে থানার কাছে ন্যাস্ত করা হয়েছে। প্রয়োজনীয় সকল পদক্ষেপ তারাই গ্রহণ করবে।

তবে এখন পর্যন্ত কিশোর হত্যায় জড়িতরা রয়েছেন অধরা এসএমপি  বলছে  রেলওয়ে পুলিশের কথা আর রেলওয়ে পুলিশ বলছে এমএমিপির কথা হত্যা মামলা নিয়ে এভাবে চলছে টানা  হেছড়া।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ