আজ শনিবার, ২৮শে নভেম্বর, ২০২০ ইং

আমরা প্রবাসে থকলেও মন দেশে পড়ে থাকে : শেখ সেলিম

  • আপডেট টাইম : November 2, 2020 4:38 PM

নিজস্ব প্রতিবেদক : ফ্রান্সস্থ বালাগঞ্জ এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শেখ সেলিম আহমদ বলেছেন, জীবন জীবিকার তাগিদে আমরা প্রবাসে পড়ে থাকলেও মন সব সময় দেশে পড়ে থাকে। আমরা সব সময় দেশের উন্নয়ন ও অগ্রগতি নিয়ে আমরা সব সময় চিন্তা করি। দেশের খবর নেয়ার জন্য ব্যাকুল হয়ে থাকি। আর অনলাইন নিউজপোর্টালের মাধ্যমেই আমরা দেশের খবর নিয়ে থাকি। আজকের সিলেট ফ্রান্সে প্রবাসী সিলেটীদের সব চেয়ে প্রিয় অনলাইন নিউজপোর্টাল। আমি এই নিউজপোর্টালের সাফল্য কামনা করি।

সোমবার দুপুরে সিলেটের জনপ্রিয় অনলাই নিউজপোর্টাল আজেকর সিলেট ডটকম এর অফিস পরিদর্শনকালে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

বানিগাঁও এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয়ের ভূমিদাতা শেখ সেলিম বলেন, আমার ব্যক্তিগত পক্ষ থেকে এবং আমার পিতার নামে গঠিত ট্রাস্টের পক্ষ থেকে দেশে কিছু সমাজসেবামুলক কাজ করতে চাই। এতে মিডিয়াকর্মীদের সহযোগীতা একান্ত প্রয়োজন।

আজকের সিলেট ডটকম এর প্রধান সম্পাদক এম. সাইফুর রহমান তালুকদার এর সভাপতিত্বে বিনোদন প্রতিবেদক কামাল আহমদ দুর্জয়ের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- আজকের সিলেটের নির্বাহী সম্পাদক এমদাদুর রহমান চৌধুরী জিয়া, বিশিষ্ট ব্যবসায়ী মো. আব্দুল আলিম, এ্যড নিউজ লেটার সম্পাদক আলী হোসেন রুহেল, বিজ্ঞাপন ব্যবস্থাপক নুর মোহাম্মদ সাগর, ওয়েস্টার্ন ড্যান্স একাডেমীর পরিচালক মুরাদ আহমদ, আজকের সিলেটের শিক্ষানবীশ রিপোর্টার রিপোর্টার লিজা বেগম, ফটোগ্রাফার রমজান আলী, সমাজকর্মী কাওছার আহমদ, এমদাদ আহমদ, রুমন হোসাইন প্রমূখ।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ