আজ শনিবার, ২৮শে নভেম্বর, ২০২০ ইং

‘বলিউড স্ত্রী’দের পর্দায় আনছে নেটফ্লিক্স

  • আপডেট টাইম : November 15, 2020 11:42 AM

বিনোদন ডেস্ক : বলিউডের তারকা স্ত্রীদের গল্প নিয়ে নির্মিত হয়েছে সিরিজ। যেটি ট্রেলারেই হইচই ফেলে দিয়েছে। আর এটি নিয়ে এসেছে নেটফ্লিক্স। ওই সিরিজে দেখা গেছে মাহিপ কাপুর, সীমা খান, ভাবনা পান্ডে এবং নীলম কোঠারিকে।

আলোচিত এই সিরিজে অতিথি হিসেবে আছেন শাহরুখ খান ও তার স্ত্রী গৌরী খান। আগামী ২৭ নভেম্বর নেটফ্লিক্সে মুক্তি পাচ্ছে ‘ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভসের’ নামের সিরিজটি।

আলিয়া ভাট, সোনম কাপুর, কারিনা কাপুর, করণ জোহরসহ বেশ কয়েকজন তারকা জানিয়েছেন তারা সিরিজটির অপেক্ষায় আছেন।

ট্রেলারে অনিল কাপুরের ভাই সঞ্জয় কাপুরের স্ত্রী মাহিপ কাপুর কিংবা সোহেল খানের স্ত্রী সীমা খানের সৌন্দর্য নজর কেড়েছে দর্শকদের। অন্যদিকে নীলম কোঠারি এবং চাঙ্কি পান্ডের স্ত্রী ভাবনা পান্ডের উপস্থিতিতে দর্শকদের আটকে যায় চোখ।

সবকিছু মিলিয়ে ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভসের ট্রেলার প্রকাশ্যে আসতেই জোর শোরগোল শুরু হয়েছে। যদিও ‘ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’র ট্রেলার প্রকাশ্যে আসার পর ইউটিউবে ডিসলাইকের মাত্রাও বেশ বাড়ে।

এমনকি, নেটফ্লিক্সও ক্রমশ ‘সস্তা বলিউড’ হয়ে যাচ্ছে বলে অনেকে মন্তব্য করতে শুরু করেন। ১২ নভেম্বর প্রকাশ্যে আসার পর ট্রেলারটি ২ লাখের বেশি বার দেখা হয়েছে। ৬ হাজার লাইক পড়েছে, ডিজলাইক পড়েছে ৩ হাজার ৭০০টি।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ