শনিবার, ১৯ Jun ২০২১, ১২:৪৩ অপরাহ্ন

দক্ষিণ সুরমায় সাংবাদিকের লাশ উদ্ধার

দক্ষিণ সুরমায় সাংবাদিকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : দক্ষিণ সুরমার মোগলাবাজার থানাধীন গঙ্গানগর চক গ্রামে নিজ বাড়ি থেকে নিজামুল হক লিটন নামে এক সাংবাদিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। লিটন সিলেটের স্থানীয় একটি দৈনিকে কর্মরত ছিল। লিটনের ১ ছেলে ও ১ মেয়ের রয়েছে।

শুক্রবার সকালে মোগলাবাজার থানা পুলিশ লিটনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে। এর আগে বৃহস্পতিবার দিবাগত রাতে নিজ বসতকক্ষে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন বলে নিহতের পরিবার জানায়।

জানা যায়, বৃহস্পতিবার রাতের খাবার খেয়ে সবাই যার যার কক্ষে চলে যান। রাত ৩টার দিকে চিৎকার শুনে সবাই ঘর থেকে বের হয়ে দেখি মামার লাশ ঝুলে আছে। এসময় পরিবারের দুজন ওড়না কেটে লাশটি নীচে নামান।

সাংবাদিক লিটনের ভাগ্নে জাহেদ আহমদ বলেন, বৃহস্পতিবার রাতের খাবার খেয়ে সবাই যার যার ঘরে চলে যাই। রাত ৩টার দিকে আমাদের নানার চিৎকার শুনে সবাই ঘর থেকে বের হয়ে দেখি মামার লাশ ঝুলে আছে। এসময় পরিবারের দুজন ওড়না কেটে লাশটি নীচে নামান।

মোগলাবাজার থানার এসআই শিপু কুমার জানান, প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে লিটন আত্মহত্যা করেছেন। তবুও পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। ময়নাতদন্তের জন্য তার লাশ সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email
  •  
  •  
  •  
  •  





কপিরাইট © ২০১১-২০২১ আজকের সিলেট ডটকম-এর সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Design BY best bd
ThemesBazar-Jowfhowo