শনিবার, ১৯ Jun ২০২১, ১১:২৮ পূর্বাহ্ন

তিন জয়ের পর টানা তিন হার

তিন জয়ের পর টানা তিন হার

ক্রীড়া প্রতিবেদক : ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) এবারের আসরের শুরুটা ভালোই হয়েছিল মোহামেডান স্পোর্টিং ক্লাবের। কিন্তু প্রথম তিন ম্যাচে জয়ের পর টানা তিন ম্যাচে হারল সাকিব আল হাসানের নেতৃত্বাধীন এ দলটি।

বৃহস্পতিবার লেজেন্ড অব রূপগঞ্জের বিপক্ষে ৯ উইকেটের বড় ব্যবধানে হেরেছে মোহামেডান। সাকিবের নেতৃত্বে দারুণ ছন্দেই খেলছিল দলটি। কিন্তু হঠাৎ করেই ছন্দ পতনই। জয়ের দেখাই পাচ্ছে না পয়েন্ট টেবিলের ছয় নম্বরে থাকা দলটি।

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচের শুরুতে ব্যাট করতে নেমে রূপগঞ্জ লেজেন্ডসের বোলারদের সামনে দাঁড়াতেই পারেনি মোহামেডানের ব্যাটসম্যানরা। মাত্র ২৭ রানেই মূল্যবান ৬ উইকেট হারিয়ে কোণঠাসা হয়ে পড়ে তারা।

প্রথম ছয় ব্যাটসম্যানের মধ্যে দুই অঙ্ক ছুতে পেরেছেন মাত্র একজন। ওপেনার পারভেজ হোসেন ইমন ২০ বল খেলে করেন মাত্র ১০ রান। এছাড়া ইরফান শুক্কুর ৯ এবং শামসুর রহমান ৫ রানে আউট হন। এদিকে অন্য তিন ব্যাটসম্যান মাহমুদুল হাসাল, সাকিব আল হাসান এবং নাদিফ চৌধুরি শূন্যরানেই ফেরেন।

শেষদিকে শুভাগত হোমের ব্যক্তিগত ৩২ বলে ৫২ রানের ইনিংসের ওপর ভর করে লজ্জা এড়ায় মোহামেডান। নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ১১৩ রান করে সাকিবরা।

জবাবে ব্যাট করতে নেমে রূপগঞ্জ লেজেন্ডসের দুই ওপেনার পিনাক ঘোষ এবং মেহেদী মারুফের দুর্দান্ত ব্যাটেই জয়ের বন্দরে ভিত গড়ে যায়। মারুফ ফেরেন ৪১ রানে। এরপর সাব্বির রহমানকে সঙ্গে নিয়ে ম্যাচ শেষ করেন পিনাক। ৫১ রানে পিনাক ঘোষ এবং ১৪ রানে সাব্বির রহমান অপরাজিত থাকেন।

Print Friendly, PDF & Email
  •  
  •  
  •  
  •  





কপিরাইট © ২০১১-২০২১ আজকের সিলেট ডটকম-এর সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Design BY best bd
ThemesBazar-Jowfhowo