শনিবার, ২৪ Jul ২০২১, ০৪:২৫ পূর্বাহ্ন

সুনামগঞ্জে পৌছালো আরও ৬ হাজার ভ্যাকসিন

সুনামগঞ্জে পৌছালো আরও ৬ হাজার ভ্যাকসিন

সুনামগঞ্জ প্রতিনিধি : দ্বিতীয় ধাপে চীনের উৎপাদিত সিনো ফার্মার ৬ হাজার ডোজ করোনার ভ্যাকসিন সুনামগঞ্জে এসে পৌঁছেছে।

শুক্রবার সকালে কঠোর পুলিশি নিরাপত্তায় ফ্রিজার ভ্যানে করে দশটি কার্টনে ৬ হাজার ডোজ ভ্যাকসিন সুনামগঞ্জের ইপিআই ভবনে পৌঁছে। পরে সুনামগঞ্জ ইপিআই ভবনের প্রাঙ্গণে ভ্যাকসিন কো-অডিনেটর এসিস্ট্যান্ট অফিসার মো. সবুজ সরদারের কাছ থেকে করোনা ভাইরাসের ৬ হাজার ডোজ ভ্যাকসিন জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. শামস উদ্দিন আনুষ্ঠানিকভাবে গ্রহণ করেন।

এ সময় সুনামগঞ্জ সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার জয়নাল আবেদীন সহ জেলা স্বাস্থ্য বিভাগ ও প্রশাসনের কর্মকর্তা সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ভ্যাকসিন হস্তান্তর করার পর সেগুলো দ্রুত সুনামগঞ্জ শহরে জেলা ইপিআই ভবনের একটি বিশেষায়িত ফ্রিজার কক্ষে সংরক্ষণ করা হয় এবং সেখানে নিরাপত্তার জন্য পুলিশের একটি টিমও মোতায়েন করা হয়েছে।

সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বলেন, আজকে সকালে ৬ হাজার করোনার ভ্যাকসিন সুনামগঞ্জে এসে পৌঁছেছে। আমরা সরকারি যে নীতি মালা আছে সেই অনুযায়ী আগামীকাল শনিবার থেকে ২য় ধাপে সুনামগঞ্জ ২৫০ শয্যা সদর হাসপাতালে করোনা ভ্যাকসিন দেওয়া হবে।

তিনি আরো বলেন, যে ৬ হাজার ভ্যাকসিন সুনামগঞ্জে এসে পৌছেছে সেগুলো শুধু সদরে দেওয়া হবে পরবর্তীতে যদি বেশি করে ভ্যাকসিন আসে তাহলে প্রত্যেক উপজেলায় উপজেলায় দেওয়া হবে।

Print Friendly, PDF & Email
  •  
  •  
  •  
  •  





কপিরাইট © ২০১১-২০২১ আজকের সিলেট ডটকম-এর সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Design BY best bd
ThemesBazar-Jowfhowo