আজ মঙ্গলবার, ১০ই ডিসেম্বর, ২০১৯ ইং

ভারতের প্রজাতন্ত্র দিবসের অনুষ্ঠানে যাচ্ছেন এসআইইউ’র সৌরভ

  • আপডেট টাইম : November 15, 2017 5:59 AM

ডেস্ক রিপোর্ট : সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থী সৌরভ আচার্য্য ভারতের প্রজাতন্ত্র দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান-২০১৮ এ বাংলাদেশের প্রতিনিধিত্ব করতে চূড়ান্তভাবে নির্বাচিত হয়েছেন। তিনি সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইংরেজী বিভাগের ৩য় বর্ষের ২য় সেমিষ্টারের শিক্ষার্থী।

ন্যাশনাল ক্যাডেট কোরের আর্মি উইংর’ (সেনা শাখা) ৭-ময়নামতি রেজিমেন্টের ক্যাডেট সার্জেন্ট ভারতের দিল্লিতে প্রজাতন্ত্র দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান-২০১৮ এ বাংলাদেশের প্রতিনিধিত্ব করতে চূড়ান্তভাবে নির্বাচিত হয়েছেন।

উক্ত সফরে তিনি ভারতের রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী এবং ভারতের সেনাবাহিনী, নৌবাহিনী ও বিমানবাহিনীর প্রধানসহ আমন্ত্রিত বিভিন্ন রাষ্ট্রের সামরিক ও বেসামরিক উচ্চ পদস্থ কর্মকর্তাদের সঙ্গে সাক্ষাৎ করবেন।

ইতিপূর্বে তিনি মালদ্বীপ সফরের জন্যও ব্যাটালিয়ন ও রেজিমেন্ট পর্যায়ে মনোনীত হয়েছেন। ক্যাডেট সার্জেন্ট সৌরভ বাংলাদেশ সশস্ত্র বাহিনীর শীতকালীন যৌথ মহড়া, রেজিমেন্ট ট্রেনিং ও ব্যাটালিয়ন ট্রেনিং-এ অংশ নিয়ে কৃতিত্ব প্রদর্শন করেছেন।

তার এই কৃত্বিতে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজেরর চেয়ারম্যান শামীম আহমেদ বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে শুভেচ্ছা জ্ঞাপন কালে বলেন, তার এই কৃত্বিত শুধু সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি পরিবারের নয় এটি সারা বাংলাদেশের। তিনি সৌরভের উজ্জল ভবিযৎ কামনা করেন।

 

(আজকের সিলেট/১৫ নভেম্বর/ডি/কেআর/ঘ.)

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ