আজ সোমবার, ১৮ই নভেম্বর, ২০১৯ ইং

ইলিয়াস পত্নী লুনাকে বিমানবন্দর থেকে ফিরিয়ে দিল পুলিশ

  • আপডেট টাইম : জুলাই ৯, ২০১৭ ১:০২ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট : লন্ডন যাওয়ার সময় বিমানবন্দর থেকে ফিরিয়ে দেওয়া হয়েছে বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক নিখোঁজ এম ইলিয়াস আলীর স্ত্রী তাহসিনা রুশদিকে।

রবিবার হযরত শাহজালাল (রহ:) আন্তর্জাতিক বিমানবন্দরে ইমিগ্রেশন পুলিশ তাকে আটকে দেয়। এতে লুনার লন্ডন যাত্রা বাতিল হয়ে যায়।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বিষয়টি নিশ্চিত করে জানান, ইলিয়াস আলী ও তাহসিনা রুশদি লুনা দম্পতির বড় ছেলে আবরার ইলিয়াস লন্ডনের ইউনিভার্সিটি অব ওয়েস্ট ইংল্যান্ড থেকে গ্র্যাজুয়েশন সম্পন্ন করেছেন। সেখানে তার আনুষ্ঠানিক সম্মেলনে যোগ দেয়ার কথা ছিল তাহসিনা রুশদির। রবিবার সকালে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে লন্ডন যাওয়ার সময় বিমানবন্দরে ইমিগ্রেশন পুলিশ তাকে আটকে দেয়।

তবে ইলিয়াসপত্নীকে কী কারণে লন্ডন যেতে দেয়া হয়নি সে বিষয়ে তিনি কিছু জানাননি।

ইলিয়াস আলী ও লুনা দম্পতির তিন সন্তানের মধ্যে বড় ছেলে আবরার ইলিয়াস যুক্তরাজ্যের বিস্টলে ইউনির্ভাসিটি অব ওয়েস্ট ইংল্যান্ডে এলএলবিতে গ্র্যাজুয়েশন সম্পন্ন করেছেন। ছোট ছেলে লাবিব সারার যুক্তরাজ্যের কভেন্ট্রি ইউনির্ভাসিটিতে অ্যাকাউন্টিং অ্যান্ড ফাইন্যান্সের দ্বিতীয় বর্ষের স্টুডেন্ট। ইলিয়াস আলী একমাত্র মেয়ে সাইয়ারা নাওয়াল অষ্টম শ্রেণিতে পড়ে।

 

 

(আজকের সিলেট/৯ জুলাই/ডি/এসটি/ঘ.)

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ