আজ শুক্রবার, ৬ই ডিসেম্বর, ২০১৯ ইং

জগন্নাথপুরে সেতুর এ্যাপ্রোচ সড়কে ধস

  • আপডেট টাইম : December 7, 2017 5:56 AM

জগন্নাথপু্র (সুনামগঞ্জ) প্রতিনিধি : সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার শিবগঞ্জ-বেগমপুর সড়কের নলজুর সেতুর এ্যাপ্রোচ ধসে পড়েছে। ফলে বুধবার দুপুর থেকে ওই সড়কে যান চলাচল বন্ধ রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের ঘোষগাঁও এলাকায় নলজুর নদীর ওপর নির্মিত সেতুর এ্যাপ্রোচের অধিকাংশ অংশ ধসে পড়েছে। এতে করে ওই সড়কে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে। ফলে ওই সড়কে চলাচলকারী সাধারণ মানুষ পড়েছেন চরম ভোগান্তিতে।

উপজেলাবাসী ওই সড়ক দিয়ে বেগমপুর হয়ে ঢাকার সঙ্গে সড়ক পথে নিয়মিত যোগাযোগ রাখেন। এছাড়া সিলেটের ওসমানীনগর, বালাগঞ্জ উপজেলায়ও যাতায়াত করা হয় ওই সড়ক দিয়ে।

সম্প্রতি বন্যা ও অতিবৃষ্টিপাতে সেতুটির এ্যাপ্রোচ সড়ক কিছু অংশ ধসে পড়লে সামান্য কিছু সংস্কার কাজ করা হলে কোনোভাবে ঝুঁকিপূর্ণ অবস্থায় যানবাহন চলাচল করেছে এতোদিন যাবত।

জগন্নাথপুর উপজেলার বাসিন্দা রেজাউল করিম রিজু বলেন, ‘স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) গাফিলাতির কারণে তিন বছর ধরে সেতুর এ্যাপ্রোচ হচ্ছে না। সম্প্রতি বন্যায় এ্যাপ্রোচ সড়কে ভাঙন দেখা দেয়। নাম মাত্র কিছু সংস্কার করা হলেও এখন আবার সড়কের বিশাল অংশ ধসে পড়েছে।’

জগন্নাথপুর উপজেলা এলজিইডি প্রকৌশলী গোলাম সারোয়ার বলেন, আমি এ উপজেলায় নতুন এসেছি। সমস্যাটি দ্রুত সমাধানের জন্য ব্যবস্থা গ্রহণ করবো যাতে যান চলাচল স্বাভাবিক হয়।

(আজকের সিলেট/৭ ডিসেম্বর/ডি/এসসি/ঘ.)

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ