৪ জুন ২০২২


আজকের সিলেট’র এক দশক পূর্তিতে মিলন মেলা

শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : নানা প্রতিকূলতা ও চরাই উৎরাই পেরিয়ে ১০ বছর অতিক্রম করে ১১ বছরে পদার্পণ করল গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক সিলেট অঞ্চলের প্রথম নিবন্ধিত ও জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল আজকের সিলেট ডটকম। দীর্ঘ এক দশক আগে যাত্রা শুরুর এই দিনটিতে উৎসব আনন্দে মেতে উঠেছিল আজকের সিলেট পরিবার। এ আনন্দে শরিক হতে এসেছিলেন আজকের সিলেটের পাঠক, লেখক, বিজ্ঞাপনদাতাসহ শুভানুধ্যায়ীরাও। শুভেচ্ছা জানিয়ে অব্যাহত অগ্রযাত্রা ও সমৃদ্ধি কামনা করেন, রাজনৈতিক, ব্যবসায়ী, পেশাজীবী নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন সংস্থা, কবি-লেখক-সাহিত্যিকসহ নানা শ্রেণিপেশার মানুষ। সবার সরব পদচারণায় প্রতিষ্ঠাবার্ষিকীর দিন যেন উচ্ছ্বসিত হাজারো প্রাণের মিলন মেলায় পরিণত হয় অনুষ্ঠান প্রাঙ্গণ।

শনিবার বিকেলে নগরীর একটি হোটেলে ঘরোয়া আয়োজনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন আজকের সিলেট ডটকম এর প্রধান সম্পাদক এম. সাইফুর রহমান তালুকদার।

আজকের সিলেট এর সহযোগী সম্পাদক মিজান মোহাম্মদের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন আজকের সিলেটের নির্বাহী সম্পাদক এমদাদুর রহমান চৌধুরী জিয়া।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক মিফতাহ সিদ্দিকী, সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু, সিলেট জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. শাকির আহমদ শাহীন, কোষাধক্ষ্য শমসের জামাল, এসএমপির মূখপাত্র ও এডিসি বি.এম আশরাফ উল্লাহ, সিলেট জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার লুৎফুর রহমান, সিলেট প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি এম.এ হান্নান, সাবেক সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ, সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শাহ দিদার আলম চৌধুরী নোবেল, সিলেট জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি এস. সুটন সিংহ, সিলেট ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল শিব্বির আহমদ ওসমানী।

অনুষ্ঠানে আগত অতিথিদের স্বাগত জানান আজকের সিলেট ডটকম এর যুগ্ন সম্পাদক সাদিকুর রহমান চৌধুরী, পর্তুগাল প্রতিনিধি খছরুজ্জামান পারভেজ, নিজস্ব প্রতিবেদক সৈয়দ রাসেল আহমদ ও সাহেদ তালুকদার, বিনোদন প্রতিবেদক কামাল আহমদ দুর্জয়, নিজস্ব ফটোগ্রাফার ফাহিম আহমদ চৌধুরী ও অফিস স্টাফ রমজান আলী।

সভায় সিলেট মেট্টোপলিটন পুলিশ, সিলেট জেলা পুলিশ ও তথ্য অধিদফতর, সিলেট আঞ্চলিক অফিসের পক্ষ থেকে ১০ বছর পূর্তিতে আজকের সিলেট পরিবারকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন- দৈনিক জালালাবাদের সিনিয়র স্টাফ রিপোর্টার মুন্সী ইকবাল, ঢাকা পোস্ট ডটকম এর সিলেট প্রতিনিধি মাসুদ আহমদ রনি, সিলেট আই নিউজ ডটকম এর সম্পাদক লিমন তালুকদার, তথ্য অধিদফতর সিলেট আঞ্চলিক অফিসের তথ্য সহকারী জহিরুল ইসলাম প্রমূখ।

শেয়ার করুন