সিআইপি মোহাম্মদ হেলাল উদ্দিনকে আমিরাতে সংবর্ধনা
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৫:১০

সিআইপি মোহাম্মদ হেলাল উদ্দিনকে আমিরাতে সংবর্ধনা

আমিনুল হক খোকন

প্রকাশিত: ০৯/০২/২০২৪ ০৭:০৬:০৪

সিআইপি মোহাম্মদ হেলাল উদ্দিনকে আমিরাতে সংবর্ধনা

বক্তব্য রাখছেন প্রধান অতিথি বি এম জামাল হোসেন


বাংলাদেশের রপ্তানি খাতে গুরুত্বপূর্ণ অবদান রাখায় চট্টগ্রাম সাতকানিয়া লোহাগাড়ার কৃতি সন্তান ও আমিরাতের বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ হেলাল উদ্দিন সিআইপি নির্বাচিত হওয়ায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।


বৃহস্পতিবার শারজাহের একটি রেস্তোরায় চট্টগ্রাম সাতকানিয়া লোহাগাড়ার প্রবাসী পরিবার আয়োজিত সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন আনোয়ার হোসেন। 


মোহাম্মদ ফরিদ রেজার পরিচালনায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ কন্সুল্যেট জেনারেল দুবাইয়ের কন্সাল জেনারেল বিএম জামাল হোসেন। তিনি বলেন, বাংলাদেশের সুনাম ও সম্মানবৃদ্ধিতে আমিরাত প্রবাসীরা অনেক কাজ করে যাচ্ছেন। আগামীতেও দেশের উন্নয়নের স্বার্থে আরো ব্যাপকভাবে রেমিটেন্স পাঠান এবং বিনিয়োগ করুন। বর্তমান সরকার প্রবাসীদের এ বিষয়গুলো গুরুত্বের সাথে বিবেচনায় নিয়ে মূল্যায়নে যথেষ্ট সচেতন রয়েছে। 


বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ বিজনেস কাউন্সিল দুবাইয়ের সিনিয়র সহ সভাপতি আইয়ুব আলী বাবুল সিআইপি, সাধারণ সম্পাদক মোহাম্মদ সাইফুদ্দিন, কমিউনিটি নেতা কাজী মোহাম্মদ আলী, আজমান বিজনেস কাউন্সিলের সিনিয়র সহ সভাপতি হুমায়ূন কবির, সিনিয়র যুগ্ন সম্পাদক শহিদুল ইসলাম চৌধুরী, রেডিমেইড গার্মেন্টস ট্রেডার্স এসোসিয়েশন আজমানের সভাপতি ইমন মোহাম্মদ হাকিম, সিআইপি আলতাফ হোসেন, সিআইপি আবুল কাশেম। 


বক্তব্য রাখেন শামীম আহমদ, মাইনুদ্দিন মইন, মোহাম্মদ জাহাঙ্গীর আলম, মনিরুজ্জামান মনির, শেখ মোক্তার হোসেন, আবুল কালাম, নূর মোহাম্মদ শিকদার, মীর মোহাম্মদ খালেদ, ইয়ার মোহাম্মদ, মোহাম্মদ জসিম উদ্দিন, সাইফুল ইসলাম সহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।


বক্তারা বলেন, প্রবাসে থেকে বাংলাদেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ প্রতি বছর বাংলাদেশ সরকারের পক্ষ থেকে সিআইপি নির্বাচিত করা হয়। আমাদের সবারই উচিত দেশের উন্নয়নে কাজ করে সরকারের পক্ষ থেকে সম্মান অর্জন করা। যাতে করে অন্যরাও সিআইপি হওয়ার ক্ষেত্রে উৎসাহিত হবে। 


সংবর্ধিত সিআইপি মোহাম্মদ হেলাল উদ্দিন এমন একটি অনুষ্ঠানের আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সব সময় প্রবাসীদের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন। 


অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মুফতি মাসুম বিল্লাহ।

DUBAI

সিলেটজুড়ে


মহানগর