ফটো সংবাদিকরা দেশ ও সমাজের বাস্তব চিত্র গণমাধ্যেমে তুলে ধরেন: আনোয়ারুজ্জামান চৌধুরী
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:১১

ফটো সংবাদিকরা দেশ ও সমাজের বাস্তব চিত্র গণমাধ্যেমে তুলে ধরেন: আনোয়ারুজ্জামান চৌধুরী

আজকের সিলেট ডেস্ক

প্রকাশিত: ২০/০২/২০২৪ ০৭:২৮:৪২

ফটো সংবাদিকরা দেশ ও সমাজের বাস্তব চিত্র গণমাধ্যেমে তুলে ধরেন: আনোয়ারুজ্জামান চৌধুরী


সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, ফটো সংবাদিকরা আমাদের সমাজের দর্পন। ফটো সংবাদিকরা রোদ-বৃষ্টি উপেক্ষা করে দেশ ও সমাজের বাস্তব চিত্র গণমাধ্যেমে তুলে ধরেন। সমাজের যেকোন অসংঙ্গতি ছবির মাধ্যমে প্রকাশ পায়। মঙ্গলবার সিলেট সিটি কর্পোরেশনের হলরুমে আনোয়ার ফাউন্ডেশন ইউকের পক্ষ থেকে বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন (বিপিজেএ) সিলেট বিভাগীয় কমিটির সদস্যদের মধ্যে রেইনকোট বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসোসিয়েশনের সভাপতি আব্দুল বাতিন ফয়সলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আনোয়ার ফাউন্ডেশন ইউকের পরিচালক (বাংলাদেশ) লিমন আহমদ, ওয়েভষ সমাজ কল্যাণ সংস্থা সিনিয়র সদস্য, আম্বরখানা পঞ্চায়েত কমিটির সদস্য ও ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি হাসান আহমদ সান্না। এসোসিয়েশনের সহ-সভাপতি হুমায়ুন কবির লিটনের স্বাগত বক্তব্যের মধ্যে দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের গণসংযোগ কর্মকর্তা সাজলু লস্কর।

এসময় উপস্থিত ছিলেন এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি আতাউর রহমান আতা, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুব্রত দাস, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রেজা রুবেল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পল্লব ভট্টাচার্য্য, সদস্য দুলাল হোসেন, মামুন হাসান, শাহ মো. কয়েছ আহমদ, আনিস রহমান, এএইচ আরিফ, শংকর দাস, জাবেদ আহমদ, শেখ আব্দুল মজিদ, এসএম রফিকুল ইসলাম সুজন, রত্না আহমদ তামান্না, আজমল আলী, ফটো সাংবাদিক রুহিন আহমদ, রুবেল মিয়া প্রমুখ।

আনোয়ার ফাউন্ডেশন ইউকের পক্ষথেকে বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন (বিপিজেএ) সিলেট বিভাগীয় কমিটিকে ৫০টি রেইনকোট প্রদান করা হয়।

আজকের সিলেট/জেকেএস

সিলেটজুড়ে


মহানগর