কত সম্পদের মালকিন মালাইকা অরোরা?
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:০০

কত সম্পদের মালকিন মালাইকা অরোরা?

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০৩/০৩/২০২৪ ১০:৫২:৩৩

কত সম্পদের মালকিন মালাইকা অরোরা?


তিনি বলিউডের প্রথম সারির নায়িকা নন ঠিকই, তবে তার জনপ্রিয়তা যে কোনো তাবড় তারকার থেকে কোনো অংশে কম নয়। দিন দিন আরও মোহময়ী হয়ে উঠছেন বলিউডের এই ‘আইটেম গার্ল’। নাচে যে কোনো নায়িকাকে টেক্কা দিতে পারেন তিনি। বি-টাউনের নায়িকা না হয়েও সারাক্ষণই প্রচারের আলোয় আলোকিত। তিনি সালমান খানের ভাই আরবাজ খানের প্রাক্তন স্ত্রী মালাইকা অরোরা।

বলিউডের অন্য যে কোনো খ্যাতনামীর মতোই বিত্তবান মালাইকা। তারকাদের বাড়ি কেমন, তা নিয়ে জনমানসে কৌতূহলের অন্ত নেই। বলিপাড়ার অন্য তারকাদের মতোই মালাইকার অন্দরমহলও চোখ ধাঁধানো।

অভিনেতা-প্রযোজক আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর মুম্বাইয়ের বান্দ্রায় এক অভিজাত বহুতলের বাসিন্দা মালাইকা। নিজের মতো করে ঘর সাজিয়েছেন তিনি। মালাইকার ঘরে ঢুকলেই দেখতে পাবেন ঝকঝকে কাঠের মেঝে। রয়েছে নানা রকমের ঘর সাজানোর সামগ্রী। সদর দরজার সামনে নেমপ্লেট। তাতে লেখা রয়েছে মালাইকার নাম।

মালাইকার বেডরুম বেশ ছিমছাম। অতিরঞ্জিত নয়, বরং খুব সাধারণ ভাবেই সাজানো। তবে তা বিলাসবহুল। বিছানার পাশেই রয়েছে বড় জানালা। যা থেকে বাইরের সৌন্দর্য উপভোগ করা যায়। ঘরের দেয়ালের রং থেকে পর্দা— সবটাই রুচিসম্মত ভাবে সাজিয়েছেন মালাইকা।

অনেক তারকার অন্দরমহলই বেশ জাঁকজমক ভাবে সাজানো। কিন্তু মালাইকার বাড়ি বিলাসবহুল হলেও গৃহসজ্জা জমকালো নয়। বরং খুব ছিমছাম। কোথাও কোনো আতিশয্য নেই। যতটা দরকার, ঠিক ততটাই রয়েছে গৃহকোণে। মালাইকার রান্নাঘরও যত্ন করে সাজানো। রান্নাঘরের ক্যাবিনেটের রঙের সঙ্গে সামঞ্জস্য রেখে দেয়ালের রং করা হয়েছে। সেখানে রয়েছে কাঠের তৈরি ক্যাবনেট।

বাড়িতে ‘লিভিং রুম’ বা বসার জায়গা কেমন হবে, তা নিয়ে অনেকেই মাথা ঘামান। বিশেষত, বিলাসবহুল সোফা বা আরামকেদারা রাখা থাকে। মালাইকাও এর ব্যতিক্রম নন। তার বসার ঘরের মেঝে ঝকঝকে। সেখানে রাখা নানা ধরনের সোফা। রয়েছে সেন্টার টেবিলও। বেশ বড় এলাকা জুড়ে রয়েছে এই ঘর। যেখানে বন্ধুবান্ধবদের সঙ্গে জমিয়ে আড্ডা দেন মালাইকা।

অভিনেত্রীর বসার ঘর লাগোয়া জায়গাতেই রাখা রয়েছে বড় ডাইনিং টেবিল। বাড়িতে বন্ধুবান্ধব এবং অতিথিদের সঙ্গে মধ্যাহ্নভোজ এবং নৈশভোজ সারেন এখানেই। মালাইকার বেশভূষা এবং ফিটনেস নিয়েও জোর চর্চা চলে সমাজমাধ্যমে। প্রায়ই পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েন মালাইকা। ৫০ বছর বয়সেও মোহময়ী তিনি। নিজের স্বাস্থ্যের প্রতি যেমন যত্নশীল, তেমনই নিজের অন্দরসজ্জা নিয়েও সচেতন মালাইকা।

‘দিল সে’ ছবিতে শাহরুখ খানের সঙ্গে ‘ছাঁইয়া ছাঁইয়া’ গানে মালাইকার সম্মোহনীতে এখনও মজে রয়েছেন তার ভক্তরা। রুপালি পর্দায় সেই যাত্রা শুরু মালাইকার। তারপর একাধিক আইটেম গানে ঝড় তুলেছেন তিনি। যার মধ্যে অন্যতম ‘মুন্নি বদনাম হুয়ি’।

মডেল হিসাবেও মালাইকার দ্যুতি কম নয়। বিভিন্ন সময়ই ব়্যাম্পে হেঁটে তাক লাগান বলিপাড়ার এই কন্যা। পাশাপাশি বিভিন্ন রিয়্যালিটি শোতেও মালাইকার উজ্জ্বল উপস্থিতি নজর কাড়ে। এত কিছু যিনি করেন, তার যে প্রতিপত্তি অনেকটাই হবে, সেটাই স্বাভাবিক।

শোনা যায়, মালাইকার মোট সম্পত্তির পরিমাণ বাংলাদেশি টাকায় ১৫০ কোটি টাকারও বেশি। আর মুম্বাইয়ের বান্দ্রায় যে বাড়িতে থাকেন মালাইকা, তার দামও অনেক। সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন বলছে, ওই বাড়িটির দাম ১৫ কোটি টাকা।

খান পরিবারের বধূ ছিলেন মালাইকা। তবে সে সব আপাতত অতীত। ২০১৭ সালে আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয়েছে মালাইকার। তার জীবনে এসেছে নতুন প্রেম। অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার প্রেম অর্ধযুগ ধরে চর্চার কেন্দ্রবিন্দুতে। কম বয়সি অর্জুনের সঙ্গে তার প্রেম নিয়ে নানা সময়ই কটাক্ষের শিকার হতে হয় মালাইকাকে।

তবে কিছুই পাত্তা দেন না অভিনেত্রী। প্রেম, পরিবার, কাজ নিয়েই ব্যস্ত মালাইকা। বর্তমানে সিনেমায় দেখা না গেলেও বিভিন্ন নাচের রিয়েলিটির শোয়ের নিয়মিত অতিথি তিনি। মাঝে মাঝে তাকে দেখা যায় বিচারকের আসনেও। সেখান থেকে মোটা অঙ্কের পারিশ্রমিক পান খান পরিবারের প্রাক্তন বধূ।

আজকের সিলেট/ডিটি/ডি/এসটি

সিলেটজুড়ে


মহানগর