শত কোটির বিনিময়ে অনন্ত-রাধিকার বিয়েতে গাইবেন বিবার
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৭:০৫

শত কোটির বিনিময়ে অনন্ত-রাধিকার বিয়েতে গাইবেন বিবার

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০৫/০৭/২০২৪ ০২:২৭:৩২

শত কোটির বিনিময়ে অনন্ত-রাধিকার বিয়েতে গাইবেন বিবার


ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানি। ছোট ছেলে অনন্ত আম্বানির বিয়ের আয়োজন নিয়ে ইতোমধ্যেই তিনি চমকে দিয়েছেন গোটা বিশ্বকে। এই বিয়েকে কেন্দ্র করে এলাহি সব আয়োজন করে প্রতিনিয়ত খবরের শিরোনাম হচ্ছে ভারতের প্রভাবশালী এই পরিবার। অনন্ত-রাধিকার প্রি-ওয়েডিংয়ে ভারতের গুজরাট রাজ্যের জামনগরে বসেছিল হলিউড-বলিউডের তারকাদের হাট।

এদিকে আগামী ১২ জুলাই সাত পাঁকে বাঁধা পড়বেন অনন্ত ও রাধিকা। বিয়ের মণ্ডপ সাজানো হবে জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টার ইন বান্দ্রা কুরলা কমপ্লেক্স মুম্বাইতে। এর আগে ৫ জুলাই অতিথিদের জন্য সংগীত সন্ধ্যার আয়োজন রয়েছে। যেখানে সংগীত পরিবেশন করবে কানাডিয়ান গ্লোবাল তারকা জাস্টিন বিবার। বিষয়টি ইতোমধ্যেই নিশ্চিত করেছে ভারতীয় বেশকিছু গণমাধ্যম। বিবার তার দল নিয়ে বর্তমানে ভারতে অবস্থান করছেন।

এদিকে বিয়েতে পারফর্ম করতে মোটা অংকের অর্থ নিচ্ছেন বিবার। ভারতীয় গণমাধ্যম মিন্টের তথ্য মতে এই তারকা পারিশ্রমিক নিচ্ছেন ১০ মিলিয়ন মার্কিন ডলার। যা বাংলাদেশি টাকায় ১০০ কোটির ওপরে।

সংগীত সন্ধ্যায় বিবার ছাড়াও আরও গান পরিবেশন করবেন অ্যাডেল, ড্রেক এবং লানা দেল রের মতো তারকা। বোঝাই যাচ্ছে এবারের আয়োজনটি স্মরণীয় করে রাখতে কোনও কমতিই রাখতে চাচ্ছে না আম্বানি পরিবার।

আজকের সিলেট/ডি/এপি

সিলেটজুড়ে


মহানগর