মধ্যনগরে ভোটে লড়তে মাঠে 'ওরা ১১জন'
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৫:২০

উপজেলা পরিষদ নির্বাচন

মধ্যনগরে ভোটে লড়তে মাঠে 'ওরা ১১জন'

অমৃত জ্যোতি, মধ্যনগর (সুনামগঞ্জ) থেকে

প্রকাশিত: ২৮/০১/২০২৪ ১১:১৮:৪৬

মধ্যনগরে ভোটে লড়তে মাঠে 'ওরা ১১জন'


সুনামগঞ্জের নবগঠিত উপজেলা মধ্যনগর।উত্তর বংশীকুন্ডা,দক্ষিণ বংশীকুন্ডা,চামরদানী ও মধ্যনগর সদর ইউনিয়নের সমন্বয়ে গঠিত এউপজেলাটি।জেলা নির্বাচন অফিসের তথ্য অনুযায়ী প্রথমবারের মতোই এবছর প্রস্তুতি নিচ্ছে মধ্যনগর উপজেলা পরিষদ নির্বাচনের। চলতি বছরের পবিত্র মাহে রমজান শেষে ঈদের পরপরই তফসিল এবং এপ্রিলের শেষ থেকে মে'মাসের শেষ সপ্তাহের মধ্যে উপজেলা পরিষদের নির্বাচন শেষ করতে চায় ইসি।

এরিমধ্যে মধ্যনগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে মাঠে আলোচনার গুঞ্জন ছড়িয়ে রয়েছে ওরা এগারো জন সম্ভাব্য প্রার্থীর।পাশাপাশি কারাগারে থাকা মধ্যনগর উপজেলা বিএনপির রাজনৈতিক ব্যাক্তিত্ব একজন সহ সর্বমোট বারো জনের প্রার্থীর নাম উঠে আসে তৃনমূলের আলোচনায়।

মধ্যনগর উপজেলা সদর ইউনিয়ন থেকে যাঁদের নাম আলোচনায় রয়েছে তাদের মধ্যে মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রবীর বিজয় তালুকদার,সাধারণ সম্পাদক পরিতোষ সরকার,যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ওবায়দুল ইসলাম খান রনি, বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম মজনু ও সাবেক ভাইস চেয়ারম্যান মোসাহিদ তালুকদার।

চামরদানী ইউনিয়ন থেকে মধ্যনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি গিয়াস উদ্দীন তালুকদার নুরী,চামরদানী ইউপির সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগের সদস্য খসরুজ্জামান বাবলু ও মধ্যনগর ছাত্রলীগের আহ্বায়ক ওয়াসিফ ইরতীজা আলভী।

দঃবংশীকুন্ডা ইউনিয়নে বীরমুক্তি যোদ্ধা নুরুল ইসলাম,সাবেক ব্যাংক কর্মকর্তা আব্দুর রাজ্জাক,সাবেক ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান,দঃবংশীকুন্ডা ইউপি চেয়ারম্যান রাসেল আহমেদ।

উল্লেখ্য এগারোজন সম্ভাব্য প্রর্থীদের সাথে মুঠোফোনে কথা বললে তিনিরা জানান আসন্ন মধ্যনগর উপজেলা পরিষদ নির্বাচনে যেহেতু দলীয় প্রতীক থাকছে না সেক্ষেত্রে আমরা মাঠে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আছি,ইনশাআল্লাহ থাকবো।বাকীটা বুজবেন জনগণ।

মধ্যনগর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম মজনু'র ছোট ভাই টুটুল তালুকদার জানান , রাজনৈতিক কারনে মজনু ভাই করাবন্ধী।সম্ভাব্য প্রার্থী হিসেবে তিনি আলোচনায় রয়েছেন।যদি কারাগারে থেকে নির্বাচন করার সুযোগ থাকে সেক্ষেত্রে নির্বাচন করবেন ইনশাল্লাহ।

আজকের সিলেট/প্রতিনিধি/জেএস

সিলেটজুড়ে


মহানগর