মায়ামির মান বাঁচল মেসি!
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৩৩

মায়ামির মান বাঁচল মেসি!

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ২৬/০২/২০২৪ ১২:৪৮:১০

মায়ামির মান বাঁচল মেসি!


বর্তমান সময়ে তাকে বলা হয় আর্জেন্টিনার মহাতারকা। আর সেই তারকাই দেখালেন তাকলাগানো জাদুতে ৯২ মিনিটের গোলে মায়ামির জয়। জর্দি আলবার সঙ্গে বোঝাপড়ায় দারুণ এক গোল করে মায়ামির মান বাঁচালেন আর্জেন্টাইন তারকা লিওনাল মেসি।

মৌসুমের দ্বিতীয় ম্যাচে এসেই হারের মুখে ছিল ইন্টার মায়ামি। দলে বড় তারকা মানেই ভাল ফলাফল নয়, এমন কথাটাই হয়ত বাজতে শুরু করেছিল সবার মনে। কিন্তু, মায়ামিতে যে একজন মেসি আছেন। যার ওপর হয়ত ভরসা করা যায় শেষ সময় পর্যন্ত। ডিবক্সের খানিকটা বাইরে থেকে বল পেয়ে দুবার জর্দি আলবার সঙ্গে পাস খেললেন। সেখান থেকেই করলেন মায়ামির মান বাঁচানো গোল।

এলএ গ্যালাক্সি ১ - ১ ইন্টার মায়ামি
মেজর লিগ সকারে মৌসুমে নিজেদের দ্বিতীয় ম্যাচে মায়ামি খেলতে নেমেছিল হট ফেভারিট লস অ্যাঞ্জেলস গ্যালাক্সির বিপক্ষে। যুক্তরাষ্ট্রের লিগে সবচেয়ে সফল দলগুলোর একটি এলএ গ্যালাক্সি। এখানেই খেলেছেন ডেভিড বেকহ্যাম, লেন্ডন ডনোভান, হাভিয়ের হার্নান্দেজ কিংবা জলাতান ইব্রাহিমোভিচের মত তারকারা।

এলএ গ্যালাক্সিতে এখন সে অর্থে বড় মুখ নেই। তবে খেলার ধারে তারা যে মায়ামির তুলনায় বেশ এগিয়ে তা টের পাওয়া গিয়েছে ম্যাচের শুরু থেকেই। প্রথমার্ধেই অন্তত তিনবার গোল পেতে পারত লস অ্যাঞ্জেলসের দলটি। তবে, মায়ামির গোলরক্ষক ড্রেক ক্যালেন্ডারের সুবাদে যে যাত্রায় বেঁচে যায় তারা।

গ্যালাক্সির হয়ে সবচেয়ে বেশি ভয় ছড়িয়েছেন সাবেক বার্সা তারকা রিকি পুই। দারুণ প্রতিভার এই তরুণ বার্সার আর্থিক দৈন্যদশায় পড়ে ছেড়েছিলেন ক্লাব। কিন্তু, তিনি যে ফুরিয়ে যাননি তাইই যেন প্রমাণ করলেন মেসি-সুয়ারেজদের সামনে। তবে ১৩ মিনিটে তিনি পেনাল্টিও মিস করেছেন। তাতে অবশ্য ড্রেক ক্যালেন্ডারের কৃতিত্বই বেশি।

ম্যাচে প্রথম গোল হয়েছে ৭৫ মিনিটে। দেয়ান জোভেলিচের গোলে এগিয়ে যায় এলএ গ্যালাক্সি। এরপরও অবশ্য ম্যাচের নিয়ন্ত্রণ বুঝে পায়নি মায়ামি। ৮৭ মিনিটে কড়া ট্যাকেলে লালকার্ড পান গ্যালাক্সি তারকা মার্কো ডেলগাডো। দশজনের দলের ওপর চড়াও হয়েছেন মায়ামি।

আজকের সিলেট/বিবি/ডি/এসটি

সিলেটজুড়ে


মহানগর