দেশের অভুতপূর্ব উন্নয়নে প্রবাসীরা মূখ্য ভুমিকা পালন করছে
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৪৬

দেশের অভুতপূর্ব উন্নয়নে প্রবাসীরা মূখ্য ভুমিকা পালন করছে

আমিনুল হক খোকন

প্রকাশিত: ১৯/০২/২০২৪ ০৩:৩১:১১

দেশের অভুতপূর্ব উন্নয়নে প্রবাসীরা মূখ্য ভুমিকা পালন করছে


প্রবাসীরা সব সময় দেশের উন্নয়নের কথা ভেবে বৈধপথে রেমিটেন্স পাঠিয়ে দেশের অভুতপূর্ব উন্নয়নে মূখ্য ভূমিকা পালন করছেন। দেশের অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাড়াচ্ছেন সামাজিক সংগঠনের মাধ্যমে। গোয়াইনঘাট প্রবাসীদের মরদেহ থেকে শুরু করে সকল সমস্যা সমাধানে কাজ করে যাচ্ছে এই সংগঠন। 

সংযুক্ত আরব আমিরাতে সিলেটের গোয়াইনঘাট প্রবাসী সমাজ কল্যাণ পরিষদ দুবাই শাখা আয়োজিত সংবর্ধনা ও আলোচনা সভায় এসব বলেন বক্তারা।

রবিবার আজমান প্রদেশের একটি আল রায়ান হোটেলের বলরুমে আয়োজিত অনুষ্ঠানে সাধারণ সম্পাদক আক্তারুজ্জামানের সঞ্চালনায় সভাপতিত্ব করেন আজিম মাষ্টার। সংবর্ধিত অতিথি ছিলেন গোয়াইনঘাট প্রবাসী সমাজ কল্যাণ পরিষদের কেন্দ্রীয় সভাপতি ও লন্ডন প্রবাসী মোহাম্মদ সদরুল ইসলাম। 

প্রধান অতিথি ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা নজরুল ইসলাম নাহিম। প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক জহির উদ্দিন।

বিশেষ অতিথি ছিলেন গোয়াইনঘাট প্রবাসী সমাজ কল্যাণ পরিষদ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা মোয়াজ্জেম হোসেন, উপদেষ্টা আব্বাস উদ্দিন, সমুজ মিয়া, ফারুক আহমেদ, আবুবকর সিদ্দিক। 

স্বাগত বক্তব্য রাখেন জুবায়ের আহমেদ, সাদিকুর রহমান, তছলিম উদ্দিন, আরজ মিয়া, শাহজাহান মিয়া,দারা মিয়া, হারুনূর রশিদ, নাহিদ হাসান, মাহফুজ হোসেন, জামিল আহমদ, কবির আহমদ,গোলাম কিবরিয়া প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আবদুল কাইয়ুম। সংগঠনের মানপত্র পাঠ করেন জুবায়ের আহমেদ ও সম্মাননা স্মারক লিপি পাঠ করেন আক্তারুজ্জামান । কেন্দ্রীয় সভাপতি আমিরাত সফরে থাকায় এই মাসে সংগঠনের দুবাই শাখার সদস্য অন্তর্ভুক্তি হলে ফি মওকুফ করা হয়েছে।

UAE

সিলেটজুড়ে


মহানগর