আইপিএলে নতুন ভূমিকায় আসছেন ধোনি
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:১৩

আইপিএলে নতুন ভূমিকায় আসছেন ধোনি

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ০৫/০৩/২০২৪ ০৫:৩০:২৫

আইপিএলে নতুন ভূমিকায় আসছেন ধোনি


দরজায় কড়া নাড়ছে আইপিএল। আগামী ২২ মার্চ থেকে মাঠে গড়াবে এবারের আসর। ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের আসন্ন এই জমজমাট লড়াইয়ে এবার প্রথম ম্যাচেই মাঠে নামবে বর্তমান চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস। এ ম্যাচে তাদের প্রতিপক্ষ বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

আইপিএলের এবারের আসরেও চেন্নাইয়ের নেতৃত্বে দেখা যাবে মহেন্দ্র সিং ধোনিকে। গত মৌসুমে দলকে শিরোপা জিতিয়ে অবসরের ঘোষণা দেননি তিনি। এরপর চোট থেকে সেরে ওঠতে অস্ত্রোপচার করিয়েছেন হাঁটুতে।

ধারণা করা হচ্ছে চেন্নাইয়ের হয়ে এ মৌসুমে খেলেই হয়তো মাঠের ক্রিকেটকে বিদায় জানাবেন সাবেক এই ভারতীয় অধিনায়ক। আসন্ন আইপিএল মৌসুমকে সামনে রেখে ব্যাট হাতে অনুশীলন করতেও দেখা গেছে তাকে।

তাই আসছে মৌসুমে ধোনিকে যে চেন্নাইয়ের জার্সিতে দেখা যাবে তা নিয়ে অনেকটাই নিশ্চিত ভক্তরা। তবে ভারতের সাবেক এই অধিনায়কের একটি ফেসবুক পোস্ট নিয়ে সম্প্রতি নতুন করে আলোচনা শুরু হয়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে গতকাল এক পোস্টে ধোনি লিখেছে, 'নতুন মৌসুমে নতুন ভূমিকায় কাজ করতে আর তর সইছে না! সঙ্গেই থাকুন।' ধোনির এমন পোস্টের পর তাঁর ভক্তরা ভাবতে শুরু করেছেন, এবার হয়তো আর চেন্নাইয়ের হয়ে মাঠে থাকবেন না ধোনি, কাজ করবেন দলটির মেন্টর হিসেবে। আবার অনেকেই ভাবছেন তিনি হয়তো দলটির কোচ হিসেবে থাকবেন।

এদিকে আসন্ন আইপিএল মৌসুমকে সামনে রেখে ইতোমধ্যেই চেন্নাইয়ের হয়ে অনুশীলন শুরু করেছেন রুতুরাজ গায়কোয়াড়, দীপক চাহাররা। তবে ধোনি এখনো সেখানে যোগ দেননি। তাকে সম্প্রতি দেখা গেছে ভারতীয় ধনকুবের মুকেশ আম্বনির ছেলের বিবাহ অনুষ্ঠানে।

এদিকে ফেসবুকে দেয়া সেই পোস্টে নতুন মৌসুম বলতে ধোনি আইপিএল্কেই বুঝিয়েছেন কি না তাও নিশ্চিত নয়। শেষ পর্যন্ত কোন নতুন ভূমিকার কথা বলেছেন ধোনি তা জানতে হয়তো অপেক্ষা করতে হবে আরও কিছুদিন।

আজকের সিলেট/ডিএম/পিএ

সিলেটজুড়ে


মহানগর